মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পদোন্নতি পেয়ে সংবর্ধিত হলেন ডা.শামস্ উদ্দিন

পদোন্নতি পেয়ে সংবর্ধিত হলেন ডা.শামস্ উদ্দিন

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ সামস্ উদ্দিন পদোন্নতি পেয়ে জাতীশ হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতাল ঢাকার সহকারী পরিচালক হয়েছেন। পদোন্নতি পাওয়া হাসপাতাল কর্তৃপক্ষের উদ্যোগে তাঁকে সংবর্ধনা দেয়া হয়।

রোববার (১৮ নভেম্বর) বিকেলে হাসপাতালের একটি হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও হাসপাতাল ব্যবস্থাপনা উপ কমিটির সভাপতি সিদ্দিক আহমদ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধরের সভাপতিত্বে ও সিনিয়র মেডিকেল অফিসার শারমিন আরা আশার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য মাহতাব উল হাসান সমুজ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. একরামুল হক, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসাইন, হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য বজলুর রশীদ চৌধুরী, হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য এনামুল হক এনাম প্রমুখ।

আরও বক্তব্য রাখেন- সহকারী পরিদর্শক আমিরুল ইসলাম দিলশাদ, হাসপাতালের নার্সিং সুপারভাইজার খুদেজা বেগম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্রগ্রন্থ আল কোরআন থেকে তেলাওয়াত করেন হাসপাতালের ইপিআর ট্যাকনেশিয়ান আক্কাছ মিয়া ও গীতা পাঠ করেন হাসপাতাল কর্মচারী আশীষ চন্দ্র দে।

এসময় উপস্থিত ছিলেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. সায়খুল ইসলাম, ডা. শহীদুল্লাহ কায়ছার, ডা. মির্জা মোহাম্মদ আলী খাঁন রুবেল, উপজেলা যুবলীগের সহ-সভাপতি হামিদুর রহমান চৌধুরী বাচ্চু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইব্রাহীম আলী, উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. মুন্না মিয়া, কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মিসবাহ্ ও ছাত্রলীগ নেতা রাজু চৌধুরী প্রমুখ। হাসপাতালে কর্মরত বিভিন্ন কর্মকর্তা কর্মচারীরা  সংবর্ধিত অতিথির হাতে সম্মাননা স্মারক প্রদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com