মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে জাতীয় যুব দিবস পালিত

দক্ষিণ সুনামগঞ্জে জাতীয় যুব দিবস পালিত

স্টাফ রিপোর্টার :: “জেগেছে যুব গড়বে দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দক্ষিণ সুনামগঞ্জে জাতীয় যুব দিবস উপলক্ষে র‍্যালী,আলোচনা সভা ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার দুপুর ১২.২০ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার হলরুমে এই যুব দিবসের র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জয়কলস ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ -সভাপতি মাসুদ মিয়ার সভাপতিত্বে ও যুব কর্মকর্তা পেয়ার আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃসফি উল্লাহ,শিমুলবাক ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান জিতু,দক্ষিণ সুনামগঞ্জ মুক্তিযুদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা জাহিদুল ইসলাম, জেলা কৃষকলীগ নেতা মাসুক মিয়া,উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল হক,যুব প্রতিনিধি সাজ্জাদুর রহমান,উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আল মাহমুদ সুহেল, প্রশিক্ষনার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন খাদিজা আক্তার মনি।

এসময় উপস্থিত ছিলে,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার,যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক সমিরন দাস সুবির ও যুব উন্নয়নের প্রশিক্ষনার্থীরা সহ প্রমুখ। আলোচনা সভার পরবর্তীতে যুব ঋণের চেক বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অতিথিবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com