সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ প্রকাশের জের:সুনামগঞ্জে বিশেষ অভিযানে শহরের ১২ পর্নোগ্রাফি ব্যবসায়ী আটক

সংবাদ প্রকাশের জের:সুনামগঞ্জে বিশেষ অভিযানে শহরের ১২ পর্নোগ্রাফি ব্যবসায়ী আটক

এম এ মোতালিব ভুঁইয়া: জনপ্রিয় অনলাইন নিউজ ভিশন ও দৈনিক হাওরাঞ্চলের কথাসহ বিভিন্ন পত্রিকা এবং অনলাইন নিউজে, যুবসমাজ ধ্বংসের পথে প্রকাশ্যেই চলছে মোবাইলে পর্নোগ্রাফি ডাউন লোডের ব্যবসা এর বিশেষ প্রতিবেদন প্রকাশ হয় গত মঙ্গলবার(১৮ সেপ্টেম্বর)। এর পরদিন বুধবার থেকেই জেলার বিভিন্ন এলাকায় এসব নীল ছবি ব্যবসায়িদের ধরতে অভিযান পরিচালনা শুরু করে পুলিশ। জেলা পুলিশের তথ্যে বুধবার(১৯ সেপ্টেম্বর) রাত অব্দি সময়ে পরিচালিত অভিযানে বিভিন্ন এলাকা থেকে ২১জন কে কম্পিউটারসহ আটক করাহয়। এই ২১জন ছাড়াও বৃহস্পতিবার(২০ সেপ্টেম্বর) সকাল থেকে রাত অব্দি সময়ে সুনামগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় পর্নো ভিডিও ও ছবি ডাউনলোড ব্যবসায়িদের ধরতে অভিযান চালায় গোয়েন্দারা।

এসময় আলফাত স্কয়ার-টাউনহল মার্কেট, হাসন নগরর, বড়পাড়া, ওয়েজখালী, মোহাম্মদপুর, এলাকা থেকে পর্নো ভিডিও ও ছবি ব্যবসায়িদের ১২জনকে প্রমাণসহ আটক করে গোয়েন্দা সদস্যরা। আটককৃতরা হলো তেঘরিয়া -লম্বাহাটি এলাকার মৃত এরশাদ আলীর ছেলে অলিউর রহমান (২৪), আরপিন নগরের মৃত ফুল মিয়ার ছেলে পারভেজ আহমদ(২০), একই এলাকার গোলাম মোস্তফার ছেলে আলতাফ হোসেন (২০), ষোলঘর এলাকার নুরুল ইসলামের ছেলে মিজানুর রহমান (২৪),

বড়পাড়া এলাকার লীল মিয়ার ছেলে মনসুর আলী (২০), একই এলাকার আতাউর রহমানের ছেলে হুমায়ুন কবির (২০), ওয়েজখালী এলাকার মৃত তারা মিয়ার ছেলে দুলাল আহমদ (২৪), আবুল মিয়ার ছেলে লিমন মিয়া (২৪), মাইজবাড়ি এলাকার মৃত আজিজ মিয়ার ছেলে শাহ আলম (২২), ষোলঘর এলাকার চান মিয়ার ছেলে নূর উদ্দিন (২৬),হাছননগর এলাকারআব্দুল জলিলের ছেলে সাইফুল ইসলাম(২০) ও নতুন হাসন নগর এলাকার মৃত ছওয়াব আলীর ছেলে খলিলুর রহমান (৩৪)।

এ অভিযানে নেতৃত্ব দেন জেলা গোয়েন্দা শাখার এসআই মো. আমিনুল ইসলাম, এসআই রিপন চন্দ্র গোপ, এএসআই মামুন, এএসআই মনির। গোয়েন্দাদের সহযোগিতা করে সদর মডেল থানা পুলিশের একটি বিশেষ দল।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইন-চার্জ(ওসি) কাজী মুক্তাদীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন‘ জেলা পুলিশ সুপার বরকতুল্লাহ খান স্যারের নির্দেশনায় গান ডাউনলোডের আড়ালে এসব অশ্লীল ভিডিও ডাউনলোড ব্যবসায়িদের ধরতে আমরা অভিযান পরিচালনা শুরু করেছি, আমরা হাতেনাতে প্রমাণসহ তাদের আটক করছি, তাদের বিরুদ্ধে আইনের প্রচলিত ধারায় ব্যবস্থা নেয়া হবে’।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com