বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
শান্তিগঞ্জে ঝিনুকে ইমেজ প্রবেশকরণ বিষয়ে প্রশিক্ষণ শান্তিগঞ্জ যুব ফোরাম কর্তৃক গ্রামীণ নারী দিবস উদযাপন দেশকে এগিয়ে নিতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ শান্তিগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব  শান্তিগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে শান্তিগঞ্জে র‍্যালি ও আলোচনা সভা  শান্তিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন শান্তিগঞ্জে সমাজসেবার ফিল্ড সুপারভাইজার হেলাল আর নেই, দাফন সম্পন্ন  জামিন পেয়ে বাড়িতে ফিরলেন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

শান্তিগঞ্জে ঝিনুকে ইমেজ প্রবেশকরণ বিষয়ে প্রশিক্ষণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
  • ০ বার
Oplus_0

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাংলাদেশ মৎস্য অধিদপ্তর এবং জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার প্রকল্প কমিউনিটি বেইজড ক্লাইমেট রেজিলিয়েন্ট ফিশারীজ এন্ড একুয়াকালচার ডেভেলপমেন্ট ইন বাংলাদেশ প্রকল্পের আওতায় মুক্তা চাষের জন্য ঝিনুকে ইমেজ প্রবেশকরণ বিষয়ে দুই দিনের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(১৭ অক্টোবর) উপজেলার সদরপুরস্থ মুক্তা চাষকেন্দ্রে দুইদিনব্যাপী এই প্রশিক্ষণ সম্পন্ন হয়।

প্রশিক্ষণের শেষ দিনে মনিটরিং করেন শান্তিগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা হোসনে আরা খাতুন, প্রকল্প পরিচালক শামছুদ্দিন, জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার এনপিসি ড. আবুল হাসনাত, মনিটরিং বিশেষজ্ঞ হেনা বাড়ৈ, কমিউনিটি বিশেষজ্ঞ জিয়াউল হক ও শান্তিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নুরুল হক প্রমুখ।

প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন এনজিও সংস্থা আরপিডব্লিউএস’র নির্বাহী পরিচালক নাজিম উদ্দিন। ব্যবস্থাপণা করেন জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার প্রকল্পের ফিল্ড কো-অর্ডিনেটর ড. শফি উল্লাহ্। প্রশিক্ষণার্থী হিসেবে অংশ নেন ব্রাক্ষণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ৩ জন চাষী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর