শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
শান্তিগঞ্জে ঝিনুকে ইমেজ প্রবেশকরণ বিষয়ে প্রশিক্ষণ শান্তিগঞ্জ যুব ফোরাম কর্তৃক গ্রামীণ নারী দিবস উদযাপন দেশকে এগিয়ে নিতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ শান্তিগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব  শান্তিগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে শান্তিগঞ্জে র‍্যালি ও আলোচনা সভা  শান্তিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন শান্তিগঞ্জে সমাজসেবার ফিল্ড সুপারভাইজার হেলাল আর নেই, দাফন সম্পন্ন  জামিন পেয়ে বাড়িতে ফিরলেন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

জামিন পেয়ে বাড়িতে ফিরলেন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪
  • ২৩ বার

প্রেস বিজ্ঞপ্তি::

সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান জামিন পাওয়ার পরদিন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকেও ছাড়পত্র পেয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে তাঁকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। পরে দুপুরে তিনি হাসপাতাল ত্যাগ করেন এবং বেলা তিনটার দিকে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার বাড়িতে পৌঁছান।

এ সম্পর্কে হাসপাতালের উপপরিচালক সৌমিত্র চক্রবর্তী প্রথম আলোকে বলেন, সাবেক মন্ত্রী এম এ মান্নানের জামিন হয়েছে, এমন খবর পাওয়ার পর হাসপাতাল থেকেও ছাড়পত্র দেওয়া হয়েছে। আজ বেলা ১টা ৫০ মিনিটের দিকে তিনি হাসপাতাল ত্যাগ করেন।

সৌমিত্র চক্রবর্তী জানান, এম এ মান্নানের চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছিল। তাঁর ডায়াবেটিস নিয়ন্ত্রণে ছিল না। এ ছাড়া তাঁর উচ্চ রক্তচাপ ও হৃদ্‌রোগের সমস্যা ছিল। ইনসুলিন দেওয়ার পর তাঁর ডায়াবেটিস নিয়ন্ত্রণে আছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, কারামুক্তির প্রক্রিয়া শেষ হওয়ার পর এম এ মান্নান প্রাইভেট কারে করে সুনামগঞ্জের শান্তিগঞ্জের উদ্দেশে রওনা হন। এম এ মান্নানের ব্যক্তিগত সহকারী জুয়েল আহমদ জানান, এম এ মান্নান বেলা তিনটায় তাঁর সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার বাড়িতে এসে পৌঁছেছেন।

সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার সাখাওয়াত হোসেন বলেন, ‘সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গতকাল বুধবার সুনামগঞ্জ আদালত থেকে জামিন পেয়েছেন, এমন খবর পেয়েছিলাম। আজ সকালে সুনামগঞ্জ জেলা কারাগার থেকে জামিনের কাগজপত্র সিলেট কেন্দ্রীয় কারাগারে পৌঁছায়। তিনি এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে কাগজপত্রগুলো নিয়ে গিয়ে প্রয়োজনীয় প্রক্রিয়া শেষ করা হয়। আজ বেলা ১টা ৪০ মিনিটের পর থেকে তিনি কারামুক্ত হয়েছেন বলা যায়।’

গত ১৯ সেপ্টেম্বর রাতে শান্তিগঞ্জ উপজেলার নিজ বাড়ি থেকে এম এ মান্নানকে গ্রেপ্তার করে পুলিশ। গত শনিবার তিনি সুনামগঞ্জ জেলা কারাগারে অসুস্থ হয়ে পড়েন। প্রথমে তাঁকে জেলা সদর হাসপাতালে এবং পরে সিলেট কেন্দ্রীয় কারা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে গত মঙ্গলবার সকালে তাঁকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর