রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে শান্তিগঞ্জ উপজেলা তালামীযের বিক্ষোভ মিছিল শান্তিগঞ্জে জামায়াতের উদ্যোগে সিরাত মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান  বিশ্বম্ভপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই ‘ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার আসলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে’ পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে যে মন্তব্য করলেন জয়া বচ্চন ভারতে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে শান্তিগঞ্জে মুসল্লিদের বিক্ষোভ শান্তিগঞ্জে সিরাত মাহফিল সফল করতে জামায়াতের লিফলেট বিতরণ  বিশাল গাড়ীবহর নিয়ে সুনামগঞ্জ গণসমাবেশে যোগদান শান্তিগঞ্জ জমিয়তের পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আলী নেওয়াজ আর নেই

‘ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার আসলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে’

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮ বার
দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ
বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আমরা স্বৈরাচারের পতন ঘটিয়েছি কিন্তু এখনও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে পারিনি। ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার আসলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে।
শুক্রবার বিকালে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার বাসিন্দা ঢাকায় ছাত্র-জনতার আন্দোলনে নিহত সাদেকুর রহমানের পরিবারকে সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় তিনি আন্দোলনে নিহতদের শহীদি মর্যাদা দেওয়ার দাবি করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে আহতদের পাশে থাকার জন্য বিএনপি নেতাদের নির্দেশ দেন।
বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, দীর্ঘদিনের আন্দোলনের ফসল শেখ হাসিনা পালিয়ে গেছে, গণতন্ত্রের নতুন সুর্যোদয় উদিত হয়েছে, নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করতে হবে।

 

 

হালুয়াঘাট উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য সালমান ওমর রুবেলের উদ্যোগে আন্দোলনে নিহত সাদেকুর রহমানের পরিবারকে একটি ব্যবসা প্রতিষ্ঠান দিয়ে সহায়তা করেন। এ উপলক্ষে সালমান ওমর রুবেলের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
সভায় অন্যান্যদের মধ্যে ছিলেন- ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার তালুকদার, সদস্য মফিজ উদ্দিন, আজহারুল ইসলাম কাজল, আনিছুর রহমান মানিক, মোয়াজ্জেম হোসেন লিটন, ফরহাদ রব্বানী সুমন, সাবেক ভাইস চেয়ারম্যান আবুল ফজল প্রমুখ। সভায় বিএনপির দুই গ্রুপে হাতাহাতির ঘটনা ঘটেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর