রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে শান্তিগঞ্জ উপজেলা তালামীযের বিক্ষোভ মিছিল শান্তিগঞ্জে জামায়াতের উদ্যোগে সিরাত মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান  বিশ্বম্ভপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই ‘ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার আসলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে’ পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে যে মন্তব্য করলেন জয়া বচ্চন ভারতে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে শান্তিগঞ্জে মুসল্লিদের বিক্ষোভ শান্তিগঞ্জে সিরাত মাহফিল সফল করতে জামায়াতের লিফলেট বিতরণ  বিশাল গাড়ীবহর নিয়ে সুনামগঞ্জ গণসমাবেশে যোগদান শান্তিগঞ্জ জমিয়তের পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আলী নেওয়াজ আর নেই

শান্তিগঞ্জে শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৫ বার
স্টাফ রিপোর্টারঃ বৈষম্য দূরীকরণের মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ, জাতীয়করণ পূর্ব পর্যন্ত শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবীতে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের শান্তিগঞ্জে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার(২৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় শান্তিগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা পর্যায়ের শিক্ষকদের অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, সুরমা হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম, নোয়াখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশেন্দু কুমার দেব, জেবিবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিবাস চন্দ্র বিশ্বাস, পূর্ব পাগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃত্যুঞ্জয় সরকার, সাতগাঁও জীবদারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমদ, সহকারী প্রধান শিক্ষক মখলেসুর রহমান, কামরুজ্জামান, প্রভাষক সেলিম আহমদ, সহকারী শিক্ষক রিমা পুরকায়স্থ, আবু শাহিন, এসএম দিলোয়ার হোসেন, সাইদুল ইসলাম, আব্দুল গাফফার নোমান, আবুল খয়ের মানবেন্দ্র বিশ্বাস ও সুদিপ কুমার দাস প্রমুখ৷
মানববন্ধনে বক্তারা বলেন, মাধ্যমিক পর্যায়ের শিক্ষকরা শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের জন্য বছরের পর বছর দাবি করে আসছেন। সেই সঙ্গে পর্যাপ্ত বেতন-ভাতা না পেয়ে মানববেতর জীবন-যাপন করছেন। বর্তমান অন্তর্বর্তী সরকারের কাছে তাদের জোর দাবি এসব প্রতিষ্ঠান জাতীয়করণ করতে হবে। জাতীয়করণ না করলে আগামীতে কঠোর আন্দোলন করা হবে।
মানববন্ধনের আগে শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুকান্ত সাহার কাছে বিভিন্ন দাবি সম্বলিত স্মারক লিপি প্রদান করেন শিক্ষকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর