রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে শান্তিগঞ্জ উপজেলা তালামীযের বিক্ষোভ মিছিল শান্তিগঞ্জে জামায়াতের উদ্যোগে সিরাত মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান  বিশ্বম্ভপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই ‘ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার আসলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে’ পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে যে মন্তব্য করলেন জয়া বচ্চন ভারতে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে শান্তিগঞ্জে মুসল্লিদের বিক্ষোভ শান্তিগঞ্জে সিরাত মাহফিল সফল করতে জামায়াতের লিফলেট বিতরণ  বিশাল গাড়ীবহর নিয়ে সুনামগঞ্জ গণসমাবেশে যোগদান শান্তিগঞ্জ জমিয়তের পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আলী নেওয়াজ আর নেই

শান্তিগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ বার

স্টাফ রিপোর্টারঃ ফুটবল খেলাকে কেন্দ্র করে সুনামগঞ্জের শান্তিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অর্ধশতাধিক লোকজন আহত হয়েছেন। সোমবার(২৩ সেপ্টেম্বর) সকালে বীরগাঁও বাজার এলাকায় পূর্ব বীরগাঁও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রাইজুল ও সাবেক চেয়ারম্যান নুর কালামের লোকদের মধ্যে এই সংঘর্ষ হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, র‌োববার বিকেলে ফুটবল খেলাকে কেন্দ্র করে রাইজুল ও নুরকালামের লোকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি  হয়। একপর্যায়ের তা সংঘর্ষের রূপ নেয়। স্থানীয়দের হস্তক্ষেপ বিষয়টি মীমাংসা হলেও এই ঘটনার জেরে আজ সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ জড়িয়ে পড়েন।

এসময় ইটপাটকেল ও দেশীয় অস্ত্রের আঘাতে উভয় পক্ষের অর্ধশতাধিক লোক আহত হন। এবং সংঘর্ষ থামাতে গিয়ে আহত হন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফারুক আহমদ। আহতরা সুনামগঞ্জ সদর হাসপাতাল ও সিলেট এমএজি ওসমানী মেডিকেলে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

বিষয়টি নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদুল হক বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হ‌য়ে‌ছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর