রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে শান্তিগঞ্জ উপজেলা তালামীযের বিক্ষোভ মিছিল শান্তিগঞ্জে জামায়াতের উদ্যোগে সিরাত মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান  বিশ্বম্ভপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই ‘ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার আসলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে’ পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে যে মন্তব্য করলেন জয়া বচ্চন ভারতে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে শান্তিগঞ্জে মুসল্লিদের বিক্ষোভ শান্তিগঞ্জে সিরাত মাহফিল সফল করতে জামায়াতের লিফলেট বিতরণ  বিশাল গাড়ীবহর নিয়ে সুনামগঞ্জ গণসমাবেশে যোগদান শান্তিগঞ্জ জমিয়তের পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আলী নেওয়াজ আর নেই

ইউকে সুনামগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক নয়ন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৫ বার
স্টাফ রিপোর্টারঃ ইউকে সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের দি বার্ষিক সম্মেলনে নতুন কমিটির যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রভাষক মো.মাহবুবুর রউফ নয়ন।
গত ১৬ সেপ্টেম্বর ২০২৪ লন্ডনের একটি অভিজাত হলে ইউকে বসবাসরত সুনামগঞ্জ জেলার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের দি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার কর্তৃক ইউকেতে বসবাসরত সুনামগঞ্জ জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ নিয়ে আবুল লেইছকে সভাপতি ও অধ্যক্ষ  সানাওর আলী কয়েছকে সাধারণ সম্পাদক করে ৬৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। দি বার্ষিক সম্মেলনে নতুন কমিটির যুগ্ম সম্পাদক হিসেবে প্রভাষক মো.মাহবুবুর রউফ নয়নের নাম ঘোষণা করা হয়।
নয়ন সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার উজানী গাও গ্রামের বাসিন্দা ও বরেণ্য শিক্ষাবিদ মো.আব্দুর রউফ ও রত্নগর্ভা মা মোছা: জাহানারা রউফ এর পুত্র।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর