মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মিথ্যাচারের নিন্দা জানিয়েছেন দোয়ারার মুক্তিযোদ্ধারা

মিথ্যাচারের নিন্দা জানিয়েছেন দোয়ারার মুক্তিযোদ্ধারা

নিজস্ব প্রতিবেদক::  সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের ঐতিহ্যবাহী পরিবারের তিনবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান হাজী আব্দুল খালেকের পিতা মরহুম আব্দুর রশিদ ও তার সহোদর ভাইদেরকে নিয়ে বিভিন্ন পত্র-পত্রিকা ও সোশ্যাল মিডিয়ায় আজগুবি ও মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে উল্লেখ করে এর নিন্দা জানিয়েছেন স্থানীয় মুক্তিযোদ্ধারা।

তারা বলেন, আব্দুল খালেকের পিতা আওয়ামী লীগের প্রতিষ্ঠালগ্ন থেকে আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলেন । রাজনৈতিকভাবে তাদের পরিবারকে হেয়প্রতিপন্ন করার উদ্দেশে এমন সংবাদ প্রচার করা হয়েছে।

এ বিষয়ে বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দোয়ারাবাজার উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও স্থানীয় মুক্তিযোদ্ধাদের নিয়ে এক মতবিনিময় করা হয়।

স্থানীয় মুক্তিযোদ্ধারা বলেন যে, নৈনগাঁও গ্রামের সুনাম ধন্য ব্যক্তিত্ব ছিলেন মরহুম আব্দুর রশিদ। মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে তিনি কখনও মুক্তিযোদ্ধাদের বিরোধিতা করেননি। মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে মরহুম আব্দুর রশিদ ঐকান্তিক প্রচেষ্টায় স্থানীয় মুক্তিযোদ্ধাদের সর্বাত্মক সহযোগিতা করেছেন।

মুক্তিযোদ্ধারা বলেন, যেকোনো একটা ফ্যামিলির সুনাম ও দুর্নাম থাকতে পারে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় যেভাবে মরহুম আব্দুর রশিদ ও তাঁর ছেলেদের বিরুদ্ধে লেখা হয়েছে তা কাল্পনিক ও মিথ্যাচার ছাড়া আর কিছুই নয়। আমরা মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে এসব আজগুবি খবরের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম জানান, সময়ে-অসময়ে মরহুম আব্দুর রশিদের বাড়িতে গিয়ে আশ্রয় নিয়ে রাত্রিযাপন করেছি এবং উনার কাছ থেকে সব ধরণের সুযোগ-সুবিধা পেয়েছি। হাজী আব্দুল খালেক দোয়ারা সদরের পর পর তিনবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান ছিলেন। সাবেক চেয়ারম্যান হাজী আব্দুল খালেক ও তার ছোট ভাই ছালিক মিয়া, মাশুক মিয়া ও আশিক মিয়ার আওয়ামী রাজনীতির পরিবারের সাথে গভীর সম্পর্ক রয়েছে। বর্তমানে দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়কের দায়িত্ব পালন করছেন হাজী আব্দুল খালেক।

মতবিনিময়কালে স্থানীয় মুক্তিযোদ্ধাদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সফর আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মনফর আলী ,মুক্তিযোদ্ধা ইউনিয়ন কমিটির সভাপতি, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, মো. খুরশিদ সামছুদ্দিন, আব্দুল মালেক, নসু মিয়া, আব্দুল খালেক, আছদ্দর আলী ভূঁঞা, লালা মিয়া, আব্দুল বারেক, প্রদীপ সরকার, পৃতিশ চক্রবর্তী, মো. ওয়ারিশ আলী, মো. চান মিয়া, আব্দুল কাদির, রাধা কান্ত দাস, মো. আশক আলী, মো. মকবুল হোসেন ও ছমির আলী। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com