বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দাদি-নাতনি নিহত

শান্তিগঞ্জে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দাদি-নাতনি নিহত

ডেস্ক রিপোর্ট::

সুনামগঞ্জের শান্তিগঞ্জে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। শুক্রবার (৫ এপ্রিল) রাতে উপজেলার জয়কলস ইউনিয়নের গাগলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দিরাই উপজেলার তলবাউশি গ্রামের বাসিন্দা শামসুন্নাহার বেগম (৬৫) ও একই গ্রামের বাসিন্দা জান্নাত (১৩)। সম্পর্কে তারা দাদি-নাতনি ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে সুনামগঞ্জ থেকে মোটরসাইকেলে দিরাই উপজেলায় যাচ্ছিলেন শামসুন্নাহার ও জান্নাত। পথিমধ্যে হঠাৎ প্রচণ্ড বৃষ্টি শুরু হয়। এসময় মোটরসাইকেলটিতে চারজন আরোহী ছিলেন। একপর্যায়ে জয়কলস ইউনিয়নের গাগলী এলাকার সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে পৌঁছালে মোটরসাইকেলটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন শামসুন্নাহার বেগম।

মোটরসাইকেলের থাকা অন্য আরোহীদের উদ্ধার করে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জান্নাতের মৃত্যু হয়।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মূলত এক মোটরসাইকেলে চারজন আরোহী থাকায় সেটি বৃষ্টির মধ্যে নিয়ন্ত্রণ হারায় এবং ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেলে থাকা দুজন নিহত হয়েছেন। আহত অন্য দুজনের অবস্থাও আশঙ্কাজনক

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com