শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে সদরপুর প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত

শান্তিগঞ্জে সদরপুর প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার সদরপুর  সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(৫ মার্চ) দুপুর ১২.০০ ঘটিকায় শান্তিগঞ্জের সদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে- স্কুল প্রাঙ্গনে এ মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

সদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে এবং স্কুলের শিক্ষিকা রুজি সিদ্দিকী ও রাবেয়া রুবি’র যৌথ সঞ্চালনায় মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা।

অন্যান্য অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ সেলিম খান, স্কুল ব্যবস্থাপনা কমিটির সাবেক সভাপতি মোঃ নাজিম উদ্দীন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুমা চক্রবর্তী, এলাকার প্রবীন মুরব্বি হাবিবুর রহমন, স্থানীয় ইউপি সদস্য মোঃ আসিক মিয়া, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সামিউল কবির, সহসভাপতি মোঃ নুরুল হক, মা সমাবেশে সকল মা ও সুশীল সমাজের প্রতিনিধিগণ এবং  বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দ প্রমূখ।

মা সমাবেশে উপস্থিত প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা বলেন, শিক্ষার গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বিদ্যালয়ের অবকাঠামো নির্মাণসহ অন্যন্য চাহিদা পূরণের জন্য শিক্ষাবন্ধব সরকার বিভিন্ন বরাদ্দ দিয়ে যাচ্ছেন। শিক্ষার পরিবেশ নিশ্চিত করতে বিদ্যালয়ের পাশাপাশি মায়েদের ভূমিকাও গুরুত্বপূর্ণ। তিনি আরও বলেন আপনাদের ছেলে মেয়েদের জোর করে কিছু বানানোর চেষ্টা করা ঠিক হবে না, তার নিজস্ব ইচ্ছা কে প্রাধান্য দিবেন সে যদি ডাক্তার হতে ডাক্তার যদি প্রকৌশলী হতে চায় তাহলে প্রকৌশলী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com