শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে এসএসসি ব্যাচ ৯৮ এর পুনর্মিলনী অনুষ্ঠিত 

শান্তিগঞ্জে এসএসসি ব্যাচ ৯৮ এর পুনর্মিলনী অনুষ্ঠিত 

স্টাফ রিপোর্টারঃ ‘বন্ধুত্ব আজীবন’ এ স্লোগান নিয়ে সুনামগঞ্জের শান্তিগঞ্জ  উপজেলার ডুংরিয়া উচ্চ বিদ্যালয় এসএসসি ৯৮ ব্যাচ এর পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যা ৬.০০ ঘটিকায় শান্তিগঞ্জে ডুংরিয়া গ্রামে ৯৮ ব্যাচের অন্যতম সদস্য সৌদি প্রবাসী কামাল হোসেনের বাড়িতে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

স্মৃতিবিজড়িত বন্ধুত্বের ২৫ বছরের পূর্বের দিনগুলিকে অটুট রাখতে ও আগামীর দিনে সহপাঠীদের বন্ধুত্বের হাতকে আরো শক্তিশালী করতেই এই উদ্যোগ। একে স্বাগত জানাতে এই ব্যাচের, সাংস্কৃতিক ব্যক্তি, ব্যাংক কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তি ও ব্যবসায়ীসহ সমাজ ও রাষ্ট্রের বিভিন্ন গুরুত্বপূর্ণ পেশায় দায়িত্বে থাকা  ব্যাচের প্রায় ২৫/৩০ জন সহপাঠী  বন্ধু মিলিত হয় এই পুনর্মিলনী অনুষ্ঠানে। একে অপরের আবেগময়তায় ও কুশল বিনিময়ে এক অপরুপ পরিবেশের রুপান্তরিত হয় এবং বন্ধুদের এক মহামিলন মেলা উৎসবে পরিনত হয় অনুষ্ঠানটি। নিজেদের ফেলে আসা দিনের স্মৃতিচারণ করতে গিয়ে অনেক বন্ধুরা আবেগ আপ্লূত হয়ে পড়েন।

অংশগ্রহনকারীরা জানান, এই পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে খুব ভালো লাগছে। দীর্ঘ ২৫ বছর পর সহপাঠিদের একসাথে পেয়ে আরও বেশি ভালো লাগছে। পুরোনো বন্ধুদের কাছে পেয়ে সত্যিই আমরা অভিভুত। আমরা নিজেকে ভাগ্যবান মনে করছি এত বছর পর মিলিত হতে পেরে।

এ সময় উপস্থিত ছিলেন এসএসসি ৯৮ ব্যাচের, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, জেলা পরিষদের সাবেক সদস্য জহিরুল ইসলাম জহির, সৌদি প্রবাসী কামাল হোসেন, ব্যবসায়ী নুরুজ্জামান, দিলাল হোসেন, তাজিম আহমদ, আবুল হোসেন, জামাল হোসেন, সুহেল আহমদ, সুষেন তালুকদার পিন্টু, আবদুল গফফার, শাহ আলম, বিল্লাল হোসেন, আশরাফুল ইসলাম নয়ন, সামসুদ্দিন, অস্টিয়া প্রবাসী শহীদুল হক সজ্জিল, ব্যবসাযী অসিত দাস, সৌদি প্রবাসী আক্কাছ খান, ব্যবসায়ী ছাইদুর রহমান, নিপ্রেশ তালুকদার রানু, ব্যাংক কর্মকর্তা রাজু,  চাকুরীজীবি সুকুমার দাস, শান্তিগঞ্জ কৃষকলীগ নেতা আসলাম উদ্দিন এলকাছ।

পুনর্মিলনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, মাস্টার সমীরণ দাস, যুবলীগ নেতা মাহবুব আলম রুবেল,  শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সামিউল কবির, সহ-সভাপতি মোঃ নুরুল হক, সদস্য বায়েজিদ অপি প্রমুখ।

পরে নৈশভোজে ও ফটো সেশনের মধ্য দিয়ে রাতেই এই পুনর্মিলনী অনুষ্ঠানের সমাপ্তি হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com