শনিবার, ১১ মে ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে নাগরিক সংবর্ধনা পেলেন ফেরদৌস

সুনামগঞ্জে নাগরিক সংবর্ধনা পেলেন ফেরদৌস

বিনোদন ডেস্কঃ রবিবার (২৮ জানুয়ারি) দুপুরে সুনামগঞ্জের দিরাই উপজেলার পুরাতন নগদিপুর বাজার মাঠে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে চিত্রনায়ক ও সংসদ সদস্য ফেরদৌস আহমেদকে। এ উপলক্ষে একটি জনসভার আয়োজন করা হয়েছে।

এ নাগরিক সংবর্ধনায় বক্তব্য প্রদানকালে ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে তার সঙ্গে কাজ করার সুযোগ দিয়েছেন, সেটা সত্যি আমার জন্য সৌভাগ্যের বিষয়। আজ মনে হচ্ছে আমার জীবন পরিপূর্ণ হয়েছে তার সঙ্গে কাজ করতে পেরে। এতদিন সিনেমা জগতে কাজ করেছি। এখন থেকে বাস্তব জীবনে কাজ করব।

jagonews24

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের ছোঁয়া লেগেছে, বছরের শুরুতে সারাদেশের শিক্ষার্থীরা নতুন বই পাচ্ছে। যা অতীতের কোনো সরকার করতে পারেনি। বিশেষ করে যদি বলি সিলেট এলে আমার মনে হয় আমি নিজের বাড়িতে এসেছি। এ অঞ্চলের মানুষের আঞ্চলিক ভাষা অনেক সুন্দর।

সুনামগঞ্জের মানুষের পাশে থাকার কথা জানিয়ে ফেরদৌস বলেন, সুনামগঞ্জের অনেক নাম শুনেছি। আজকে সরাসরি মনের মতো একটি প্রোগ্রামে এসেছি। আজকে আপনাদেরকে একটি কথা বলব, চিন্তার কোনো কারণ নেই। আমরা সবাই সুনামগঞ্জের হাওর এলাকার মানুষের পাশে আছি, থাকব।

এছাড়াও অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখবেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ঢাকা ১ আসনের সংসদ সদস্য সালমান ফজলুর রহমান এমপি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com