শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রাজনীতিতে এসেছি সাধারণ মানুষের সেবা করার জন্য : গনিগঞ্জে এম এ মান্নান

রাজনীতিতে এসেছি সাধারণ মানুষের সেবা করার জন্য : গনিগঞ্জে এম এ মান্নান

স্টাফ রিপোর্টার::

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আমাদের দেশের মানুষের পরিবর্তন ঘটেছে যা চোখে দেখা যায়। একসময় আমাদের অভাব ছিল, রাস্তাঘাট ছিলনা৷ সময়ের ব্যবধানে এখন আমাদে সার্বিক উন্নয়ন যেমন হয়েছে তেমনি জীবনযাত্রায় এসেছে পরিবর্তন। এটা সম্ভব হয়েছেন জননেত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে। এখন আমরা মোটামুটি দুর্দশা থেকে বেড়িয়ে এসেছি। উজাই মাত্র শুরু হয়েছে। এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থেকে ভোট বিপ্লবের মাধ্যমে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

মঙ্গলবার(২ জানুয়ারি) সন্ধ্যায় শান্তিগঞ্জ উপজেলার গনিগঞ্জ বাজারে পাথারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমি আপনাদের সন্তান। আপনাদের অতি পরিচিত। আপনাদের আপন জন। আমি রাজনীতিতে এসেছি সাধারণ মানুষের সেবা করার জন্য৷ আমি ছোট বেলা থেকে দেখে এসেছি গরীব মানুষের কষ্ট। দেখেছি চৈত্র মাসের নিধান, গ্রামে নিরাপদ পানি, টিউবওয়েলের অভাব৷ তাই আমি গ্রামে গ্রামে শত শত টিউবওয়েল, ল্যাট্রিন দিয়েছি৷ এরজন্য নেত্রী আমাকে ১০০ কোটি টাকার প্রকল্প দিয়েছেন। আমি গ্রামে গ্রামে শত শত টিউবওয়েল, ল্যাট্রিন দিয়েছি৷ নেত্রী আমাকে ১০০ কোটি টাকা দিয়েছেন। তিনি আরেকটা কথা বলেন গ্রাম হবে শহর৷ এজন্য আমরা গ্রামের দিকে বেশি নজর দিয়েছি। যাদের ঘর নেই তাদের খুজে খুজে তিনি ঘর বানিয়ে দিয়েছেন। যা এর আগে কেউ চিন্তাই করতে পারেনি৷। এরপর তিনি গরীব মানুষের জন্য ভাতার ব্যবস্থা করেন। গ্রামে রাস্তাঘাট, ব্রীজ, স্কুল-কলেজ দিয়েছেন। শেখ হাসিনা গ্রাম ও শহরের ব্যবধান কমাতে চান৷

মন্ত্রী আরও বলেন, দেশ এখন উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে৷ এখন আমাদের সুখের দিন। কিন্তু এই অগ্রযাত্রাকে বিএনপি মানতে চায় না। তারা শেখ হাসিনাকে ক্ষমতা থেকে হঠাতে চায়। তারা বলে ভোট হতে দেব না। ভোট দিওনা। এটা ঠিক না এই অধিকার তাদের নেই। মূল কথা হলো তারা নির্বাচনে ভয় পায়। কারণ তাদের দেখানোর কিছু নেই৷ তাই তারা হরতাল অবরোধ করে মানুষকে কষ্ট দেয়৷ তাই আমরা যারা আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে উন্নয়ন পাই। শেখ হাসিনা ক্ষমতায় গেলে আমাদের ভাগ্যের উন্নয়ন হয়। এই মুহুর্তে তাকে টিকিয়ে রাখার দায়িত্ব আমাদের।

পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূর আলমের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও পূর্ব বীরগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমান, জেলা ছাত্রলীগের উপ-সাংস্কৃতিক সম্পাদক জুয়েল দাস, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নিতাই দাস ও যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ প্রমুখ। এসময় উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনসহ হাজারো জনসাধারণ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com