শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
‘ডাঙ্কি’র প্রথম গানেই কাঁপিয়ে দিলেন শাহরুখ

‘ডাঙ্কি’র প্রথম গানেই কাঁপিয়ে দিলেন শাহরুখ

বিনোদন ডেস্কঃ আজ (২২ নভেম্বর) প্রকাশ্যে এসেছে বলিউড বাদশা শাহরুখ খানের নতুন সিনেমা ‘ডাঙ্কি’র নতুন গান। শাহরুখ-অরিজিৎ জুটিতে আবারও মুগ্ধ হলো দর্শক। এ প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় শাহরুখ নিজেই লিখেছিলেন, তার সিনেমাতে অরিজিতের গান থাকবে না, তা অসম্ভব। আজ সিনেমার প্রথম গান সামনে আনলেন শাহরুখ নিজেই। আর এ গানেই কাঁপিয়ে দিয়েছেন বাদশা।

শাহরুখের‘ডাঙ্কি’র এ গান লিখেছেন প্রীতম। রাজ কুমার হিরানি এবং সদ্য প্রয়াত পরিচালক সঞ্জয় গাধভীর সঙ্গে আলাপের স্মৃতিও আজ তুলে আনেন শাহরুখ। এ প্রসঙ্গে তিনি জানান, রাজ কুমারের মাধ্যমে তার সঙ্গে সঞ্জয়ের পরিচয়। সঞ্জয়ই তাকে প্রথম সিনেমায় কাজের সুযোগ দেন। সেই প্রিয় বন্ধুর জন্মদিনেই মুক্তি পেয়েছে সিনেমার গানটি।

চলতি বছর ‘পাঠান’ আর ‘জওয়ান’ সিনেমার পর ‘ডাঙ্কি’ উপহার দিচ্ছেন শাহরুখ। এটি আসছে বড়দিনে মুক্তি পাচ্ছে।

রাজকুমার হিরানি পরিচালিত এ সিনেমা নিয়ে আগেই শুরু হয়েছিল বেশ আলোচনা। এ সিনেমায় শাহরুখের অভিনয় দক্ষতা দেখতে পাবেন ভক্তরা। শাহরুখের জন্মদিনে এ সিনেমার টিজার প্রকাশ করা হয়েছে।

আজ সিনেমার প্রথম গান ‘লট পট গ্যয়া’ প্রকাশের সঙ্গে সঙ্গে তা শাহরুখ ভক্তরা মুহূর্তেই লুফে নেন। ‘ডাঙ্কি’ সিনেমার প্রথম গানে শাহরুখ খান, তাপসী পান্নুকে দেখে মুগ্ধ সবাই।

 

শাহরুখের ‘ডাঙ্কি’ আসলে চার বন্ধুর গল্প। আর বিদেশের মাটিতে পা রাখার জন্য তাদের যে আপ্রাণ চেষ্টা, সেটা মন ছুঁয়ে যাবে দর্শকদের। আসলে নিজেদের স্বপ্নকে বাস্তব করার জন্য ওই চার বন্ধু যে যাত্রায় পাড়ি দেবেন, সেটা তাদের জীবন পুরোপুরি বদলে দেবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com