শনিবার, ১১ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বোরো ফসলের নির্বিঘ্ন আবাদের লক্ষ্যে মতবিনিময় ও পরামর্শ সভা

বোরো ফসলের নির্বিঘ্ন আবাদের লক্ষ্যে মতবিনিময় ও পরামর্শ সভা

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের শান্তিগঞ্জে কৃষি বিভাগের আয়োজনে বোরো ফসলের নির্বিঘ্ন আবাদ,অনাবাদি পতিত জমি চাষের আওতায় আনয়ন এবং তেল জাতীয় ফসল উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষক, স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিক বৃন্দের সাথে মতবিনিময় ও পরামর্শ প্রদান সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া ৫ নং ওয়ার্ডের ডুংরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এই সভার সভাপতিত্ব করেন ইউপি সদস্য আনোয়ার হোসেন।

সভার শুরুতেই জয়কলস ইউনিয়নের কর্মরত উপসহকারী কৃষি অফিসার মোঃ উমায়েদ নুর আলোচ্য সূচীর আলোকে উপস্থিত কৃষক বৃন্দদের সামনে পরামর্শমূলক আলোচনা করেন। এসময় উপস্থিত ছিলেন, উপ-সহকারী কৃষি অফিসার মৌ রায়, ডুংরিয়া গ্রামের মুরব্বি অজুদ মিয়া, রাজা মিয়া, তুরন মিয়া, আমির আলী, জুনাব আলী, ফজলু মিয়া ও জিলু মিয়াসহ আরও অনেকে৷

উপসহকারী কৃষি কর্মকর্তা মো: উমায়েদ নূরের আলোচনার পর সন্তুষ্টি প্রকাশ করে কৃষক তুরন মিয়া বলেন, আমরা অনেক খুশি হইলাম আর বোরো ধানের সময় তাইনর কথা মত কাজ করমু।আরেক কৃষক কাপ্তান মিয়া বলেন, গত বছর আমি কৃষি অফিস থাকি ২ কেজি হাইব্রিড বীজ আনিয়া রইছি প্রায় ৪০ মণ ধান পাইছি।এবারেও তারার পরামর্শ মত কাজ করমু।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com