শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের পাশে উপজেলা প্রশাসন

শান্তিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের পাশে উপজেলা প্রশাসন

স্টাফ রিপোর্টার::

চউখের(চোখের) পলকে সব শেষ অইগেল। এখন কিলা বাঁচতাম, কিলা চলতাম। আমার ফুয়া নাই আমি অনে বাঁইচ্চা কিতা করতাম। ৩ ফুয়া আছিল আমার দুইটা ফুয়াই এক্সিডেন্টে মরিগেল। এই ফুয়াটাই আমার চলার সম্বল আছিল। আল্লাহ আমার কুল খালি করিলিছইন। এখন অতটা মানুষ নিয়া কিতা করতাম, কই যাইতাম। এভাবে আহাজারি করে কথাগুলো বলছিলেন সিলেটের নাজিরবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের মুরাদপুর গ্রামের শ্রমিক দুলাল মিয়ার মা আয়শা বেগম।

ছেলে দুলালকে হারিয়ে এখনো কান্না থামেনি মা আয়শা বেগমে৷ তাদের কান্নায় এখন আকাশ ভারি। মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় দুলালের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে অসহায় হয়ে পড়েছে পরিবারটি। অল্প দিনে দুই স্বামীকে হারিয়ে দিশেহারা স্ত্রী শারমিন বেগম। ছোট দুটো বাচ্চাকে নিয়ে অসহায়ের মত পড়ে আছেন তিনি।

গ্রামবাসীরা জানান, দুলাল খুবই ভালো ছেলে ছিল। অনেক কষ্ট করে পরিবারটা চালাত। সড়ক দুর্ঘটনায় সে মারা মারা যাওয়ায় পরিবারটা এখন অসহায়। তারা এই অসহায় পরিবারের পাশে দাড়ানোর জন্য সরকারসহ বিত্তশালীদের এগিয়ে আসার আহব্বান জানিয়েছেন।

এদিকে মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের খোঁজ খবর নিতে ছুটে যান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, এসিল্যান্ড সকিনা আক্তার৷ এই কঠিন পরিস্থিতিতে অসহায় পরিবারগুলোর পাশে দাড়িয়েছে শান্তিগঞ্জ উপজেলা প্রশাসন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিবারকে ১০ হাজার করে অর্থ সহায়তা দেয়া হয়েছে৷ আগামীতেও সহযোগিতা অব্যাহত থাকবে বলেও প্রশাসনের পক্ষথেকে জানানো হয়।

শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন বলেন, তাদের সান্ত্বনা দেয়ার কোন ভাষা নেই। এই সড়ক দুর্ঘটনায় আমরা মর্মাহত। এই অসহায় পরিবারের পাশে আমরা সবসময় আছি। তাদের যা প্রয়োজন সব করব আমরা।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান বলেন, এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আমরা গভীরভাবে শোকাহত। দোয়া করি মহান আল্লাহ যেন তাদেরকে জান্নাত দান করেন। উপজেলা প্রশাসনের পক্ষথেকে তাৎক্ষণিকভাবে তাদের সামান্য অর্থ সহায়তা দেয়া হয়েছে৷ তাদের যেকোন প্রয়োজনে আমরা পাশে থাকব। সার্বক্ষণিক নিহতদের পরিবারের খবরাখবর রাখা হচ্ছে৷

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com