বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
গণশুনানী

গণশুনানী

স্টাফ রিপোর্টার::

শান্তিগঞ্জ উপজেলার কৃষকদের নিয়ে বোরো ফসল রক্ষার্থে পাউবোর অধীনে ত্রুটিপূর্ণ বাঁধ নির্মাণ ও ক্লোজার (ভাঙ্গা) বন্ধকরণ ও মেরামতের জন্য ডিসেম্বর মাসের শেষ দিকে নির্ধারিত ফসল রক্ষা বাঁধ নির্মাণ কাজ শুরু হওয়ার কথা রয়েছে। সেই লক্ষ্যে শান্তিগঞ্জ উপজেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ড পিআইসি কমিটি গঠনের লক্ষ্যে উপজেলার ৮টি ইউনিয়নে কৃষকদের নিয়ে গণশুনানি শুরু হয়েছে।

মঙ্গলবার(১৩ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলার সিফতখালী বাঁধে পিআইসি কমিটি গঠনের লক্ষ্যে পশ্চিম বীরগাঁও ও পুর্ব বীরগাঁও ইউনিয়নের কৃষকদের নিয়ে গণশুনানি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও কাবিটা স্কিম প্রণয়ন ও বাস্তবায়ন কমিটির সভাপতি মো. আনোয়ার উজ জামান।

শান্তিগঞ্জ উপজেলার দায়িত্বে থাকা (পাউবো) এর উপ-সহকারী প্রকৌশলী মাহবুব আলমের পরিচালনায় গণশুনানিতে বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, কৃষি কর্মকর্তা খন্দকার সুহাইল আহমদ, পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান জায়গীরদার খোকন, পুর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম ও শান্তিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছায়াদ হোসেন সবুজ প্রমুখ৷ এসময় স্থানীয় কৃষকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও কাবিটা স্কিম প্রণয়ন ও বাস্তবায়ন কমিটির সভাপতি মো. আনোয়ার উজ জামান, এবারের বাঁধ নির্মাণ কাজে পিআইসি কমিটিতে যেসব সদস্য রাখা হবে, তা অবশ্যই যাচাই-বাছাই করে দক্ষ ব্যক্তিদেরকেই রাখা হবে । যাদের জমি আছে তাদের রাখা হবে। তবে তাদের ভালো মানুষ হতে হবে। একটি পিআইসিকে একটি কাজ দেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com