শনিবার, ১১ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কমিটি অবৈধ দাবী

শান্তিগঞ্জে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কমিটি অবৈধ দাবী

স্টাফ রিপোর্টার::

গঠনতন্ত্র অনুযায়ী শান্তিগঞ্জের হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কমিটি হয়নি দাবি করে এই অবৈধ আহবায়ক কমিটি বাতিলের দাবী করে প্রতিবাদ সভা করেছেন হিন্দু কমিউনিটির নেতৃবৃন্দ।

শনিবার(২৯ অক্টোবর) দুপুরে শান্তিগঞ্জ বাজারস্থ সাবরেজিস্টার অফিস প্রাঙ্গণে অনুষ্ঠিত এই প্রতিবাদ সভায় বীর মুক্তিযোদ্ধা রবীন্দ্র তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি দিলীপ তালুকদার, ভৈরব সুত্রধর, বীর মুক্তিযোদ্ধা নরেণ দাস, অবণি সুত্রধর, হিন্দু কমিউনিটির নেতা রাধিকা রঞ্জন তালুকদার, বিজয় দাস, রনধীর তালুকদার, অনিল দাস, সুশীল দাস, নিশি সূত্রধর, পার্থ রায়, সমীর দাস, নিবারণ সুত্রধর, সঞ্জিত চক্রবর্তী, পরেশ দাস, রিংকু তালুকদার, ফনিভূষন তালুকদার, বিপুল দত্ত, জুনাই সুত্রধর, বিজয় দাস, নিকৃষ্ণ সুত্রধর প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, কোন প্রকার নিয়ম নীতির তোয়াক্কা না করেই সম্পুর্ন অবৈধভাবে উপজেলা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এবং আহবায়ক ও সদস্য সচিব সম্পূর্ণ অসাংবিধানিকভাবে বিভিন্ন ইউনিয়ন কমিটি গঠনের আয়োজন করছেন। এছাড়াও গঠনতন্ত্র অনুযায়ী উপজেলা পর্যায়ে আহবায়ক কমিটি ১১ সদস্য হওয়ার কথা থাকলেও শান্তিগঞ্জের এই কমিটির সদস্য সংখ্যা ২১ জন যা সম্পুর্ন অবৈধ। তাই জেলা কমিটির কাছে অনতিবিলম্বে এই অবৈধ কমিটি বাতিলের অনুরোধ করেছেন তারা। এবং এই অবৈধ আহবায়ক কমিটি যদি বাতিল না করা হয় তাহলে পরবর্তীতে কঠোর আন্দোলনের হুশিয়ারিও দেন হিন্দু কমিউনিটির নেতৃবৃন্দ।

উপজেলার হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু বলেন, কমিটি অবৈধ নয়। জেলা কমিটির নির্দেশেই আমরা কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

এ ব্যাপারে মুঠোফোনে কথা হলে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট বিশ্বজিৎ চক্রবর্তী বলেন, শান্তিগঞ্জের আহবায়ক কমিটি নিয়মতান্ত্রিকভাবেই হয়েছে৷ অবৈধ হওয়ার কোন প্রশ্নই উঠেনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com