শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ফায়ার ফাইটার ফরিদের অপেক্ষায় ভ্যানচালক বাবা

ফায়ার ফাইটার ফরিদের অপেক্ষায় ভ্যানচালক বাবা

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ জীবনের নানা কাঠখড় পুড়িয়ে কেবলই শুরু হয়েছিল নতুন দিনের, নতুন স্বপ্নের। কিন্তু সেই স্বপ্ন-সাধ পূরণের আগেই যেন আগুনে নিভে যেতে বসেছে ভ্যানচালক সাইফুল ইসলাম ও মা ফুলমতি বেগমের সব চাওয়া-পাওয়া।

চট্টগ্রামের সীতাকুণ্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিখোঁজ ফায়ার সার্ভিস কর্মী ফরিদুজ্জামান ফরিদের অপেক্ষায় বাড়িতে প্রহর গুনছেন মা-বাবাসহ স্বজনরা। একমাত্র ছেলেকে ফিরে পাওয়ার অপেক্ষায় বারবার মূর্ছা যাচ্ছেন মা-বাবা।

রংপুরের মিঠাপুকুর উপজেলার ইমাদপুর ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের ভ্যানচালক সাইফুল ইসলাম ও ফুলমতি বেগমের এক ছেলে ও এক মেয়ের মধ্যে ফরিদুজ্জামান ফরিদ বড়। মেয়ে সাবিহা আক্তার পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

নিখোঁজ ফরিদের চাচা তোতা মিয়া জানান, ছোটবেলা থেকে ভীষণ মেধাবী ও শান্ত-নম্র ছিলেন ফরিদ।
দিনমজুরি করে ও ভ্যান চালিয়ে ছেলেকে পড়ালেখা করিয়েছেন তার বাবা। বছর দুয়েক আগে সীতাকুণ্ডে প্রথম চাকরিতে যোগ দেন ফরিদ। ছেলে চাকরি করলেও তার বাবা ভ্যান চালানো বন্ধ করেননি।
ইচ্ছে ছিল ছেলে আর একটু স্বাবলম্বী হলেই পেশা পরিবর্তন করে নতুনভাবে সব গুছিয়ে নিবেন। কিন্তু সে আশা-স্বপ্ন এখন ফিকে হতে বসেছে। ২৪ ঘণ্টা পরেও ছেলের সন্ধান না পেয়ে অসুস্থ হয়ে পড়েছেন মা-বাবা।

কথা বলার মতো পরিস্থিতি নেই ফরিদের মা-বাবার। ছেলের কথা বলতে বলতে বারবার জ্ঞান হারিয়ে ফেলছেন দুজনেই। চিকিৎসকের পরামর্শে স্যালাইন লাগানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com