শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ঢাকায় বোমা আতংকে ফ্লাইটের জরুরি অবতরণ, তল্লাশি চলছে

ঢাকায় বোমা আতংকে ফ্লাইটের জরুরি অবতরণ, তল্লাশি চলছে

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ বোমা আতংকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইট জরুরি অবতরণ করেছে। বুধবার (১ ডিসেম্বর) রাত ৯টা ৩৮ মিনিটে এমএইচ১৯৬ নামের ওই ফ্লাইটটি কুয়ালালামপুর থেকে ঢাকায় অবতরণ করে।

বিমানবন্দর সূত্রে জানা যায়, নিরাপত্তাকর্মীরা ফ্লাইটটিতে বোমা থাকতে পারে সন্দেহে তল্লাশি চালাচ্ছেন। বোম্ব ডিজপোজাল ইউনিটসহ বিমানবন্দরের সবগুলো এজেন্সি তল্লাশির কাজ করছে।

jagonews24

বিমানবন্দর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. সাইফুল ইসলাম জাগো নিউজকে বলেন, বিমানবন্দরে সন্দেহজনক সার্চিং চলছে। বিমানবন্দরের যতগুলো এজেন্সি রয়েছে সবগুলো এজেন্সি একযোগে কাজ করছে।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী বলেন, বিমানবন্দরে একটি মেসেজ আসে যে ফ্লাইটটিতে বোমা থাকতে পারে। নিরাপত্তাকর্মীরা ফ্লাইটটিতে তল্লাশি চালাচ্ছেন।

jagonews24

উত্তরা জোনের অতিরিক্ত পুলিশ কমিশনার (এডিসি) তাপস কুমার জাগো নিউজকে বলেন, মালয়েশিয়া থেকে একটি বিমান আনুমানিক রাত ৯টা ৪০ মিনিটের দিকে ঢাকায় এসে অবতরণ করে। বিমানবন্দরের যতগুলো এজেন্সি রয়েছে সবগুলো এজেন্সি একযোগে সার্চিং চালাচ্ছে। তবে বোমার বিষয়টি এখনো নিশ্চিত নয়। বিস্তারিত পরে জানানো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com