শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নির্বাচনী পোস্টারে ছেয়ে গেছে শান্তিগঞ্জ : চলছে জমজমাট প্রচারণা 

নির্বাচনী পোস্টারে ছেয়ে গেছে শান্তিগঞ্জ : চলছে জমজমাট প্রচারণা 

স্টাফ রিপোর্টার::

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য শান্তিগঞ্জের ৮ ইউনিয়নের নির্বাচনকে ঘিরে প্রার্থীদের প্রতিশ্রুতি আর প্রচার-প্রচারণায় মুখর হয়ে উঠেছে ৮টি ইউপির প্রতিটি এলাকায়। মানুষের মাঝে বিরাজ করছে নির্বাচনী আমেজ। নির্বাচন কেন্দ্র করে ইউনিয়নগুলোতে প্রতিটি ওয়ার্ড অলিগলি, দোকানের সামনে, ফাঁকা জায়গায়, বাড়ির সম্মুখে ছেয়ে গেছে সাদা-কালো পোস্টারে।

সেই সঙ্গে চলছে প্রত্যেক প্রার্থীর ভোট প্রার্থনা ও নিয়মিত উঠান বৈঠক। পাশাপাশি ইউনিয়ন ওয়ার্ডে প্রার্থীদের পোস্টার ছেয়ে গেছে সর্বত্র।

এদিকে ছোট ছোট হ্যান্ডবিল নিয়ে চেয়ারম্যান প্রার্থী, সাধারণ সদস্য প্রার্থী ও সংরক্ষিত নারী প্রার্থী ও সমর্থকরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন। হ্যান্ডবিল বিলির সঙ্গে চালিয়ে যাচ্ছেন উঠান বৈঠকও। সেই সঙ্গে প্রার্থীরা দিচ্ছেন বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি। সাবেক, বর্তমান ও নতুন প্রার্থীরা সবাই উন্নয়নের অঙ্গীকার করে যাচ্ছেন।

শুধু তাই নয়, অনেকেই আবার বয়স্কদের বুকে জড়িয়ে ধরছেন। ভোটের দিন যতই ঘনিয়ে আসছে, ততই বাড়ছে নির্বাচনী উত্তাপ। চায়ের স্টল, হোটেলসহ সব জায়গাতেই চলছে প্রার্থীদের নিয়ে আলোচনা আর জল্পনা-কল্পনা। সকাল থেকে রাত ৮টা পর্যন্ত গান-ছন্দে প্রার্থীদের নজরকাড়া ভোট প্রার্থনা আর মাইকের আওয়াজে আন্দোলিত এখন অলিগলি। এছাড়া সামাজিক মাধ্যমে চলছে অনেক প্রার্থীর সমর্থনে নির্বাচনী প্রচারণা। গণসংযোগে রাত-দিন ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা, আর যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে।

এদিকে  গ্রহণযোগ্য ও সুষ্ঠু ইউপি নির্বাচন সম্পন্ন করতে ইতিমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করতে কাজ শুরু করেছে  উপজেলা নির্বাচন কমিশন। উপজেলার ৭৮টি কেন্দ্রে পরিদর্শন করছেন তারা। জেলা প্রশাসনের পক্ষ থেকেও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। তারা একটি সুন্দর নির্বাচনের প্রত্যাশী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com