শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে টিকা নেয়ার রেকর্ড, একদিনেই নিলেন ১২০২৯ জন

শান্তিগঞ্জে টিকা নেয়ার রেকর্ড, একদিনেই নিলেন ১২০২৯ জন

স্টাফ রিপোর্টার::

প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলাতেও বিশেষ টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছিল ২৮ সেপ্টেম্বর। এই টিকাদান ক্যাম্পেইনের আয়োজন করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। উপজেলার ৮ টি ইউনিয়নের ২৪ টি কেন্দ্রে উৎসব মুখর পরিবেশে টিকা নিয়েছেন ১১ হাজার ৮ শত ১৫ জন। এরমধ্যে পুরুষ ৫ হাজার ১৪ জন এবং নারী ৬ হাজার ৮ শত ১জন।

বৃহস্পতিবার(২৮ অক্টোবর) সকাল থেকে নির্ধারিত কেন্দ্রগুলোতে টিকার দ্বিতীয় ডোজ দেয়া শুরু হয়। দ্বিতীয় ডোজ নিতে সকাল থেকেই ভীড় ছিল উপজেলার বিভিন্ন কেন্দ্রে। প্রতিটি টিকাকেন্দ্র মনিটরিং করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। দিনব্যাপী টিকা নিয়েছেন ১০ হাজার ৫শত ১৫ জন। এরমধ্যে পুরুষ ৪ হাজার ১ শত ৬২ এবং নারী ৬ হাজার ৩ শত ৬৩ জন। শান্তিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন করে প্রথম ডোজ নিয়েছেন ১ হাজার ৫ শত ২৪ জন। এরমধ্যে পুরুষ ৯ শত ৫০ জন এবং নারী ৫শত ৬৪ জন। প্রথম ডোজ -দ্বিতীয় ডোজ মিলিয়ে সর্বমোট টিকা নিলেন ১২ হাজার ২৯ জন। যা এই উপজেলার রেকর্ড।

এ ব্যাপারে শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন শরিফী বলন, সকাল থেকে দিনব্যাপী ২৪ টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে টিকাদান ক্যাম্পেইন চলেছে। মানুষ অত্যন্ত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন। আজকে রেকর্ডসংখ্যক টিকা দেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com