বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পাথারিয়া ইউনিয়নে ০৮ নং ওয়ার্ডে মেম্বার পদে লড়বেন নিতাই দাস

পাথারিয়া ইউনিয়নে ০৮ নং ওয়ার্ডে মেম্বার পদে লড়বেন নিতাই দাস

স্টাফ রিপোর্টার::

দশম জাতীয় ইউপি নির্বাচনের ৩য় ধাপের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ঘোষণা অনুযায়ী আগামী ২৮ নভেম্বর শান্তিগঞ্জ উপজেলার অন্যান্য ইউনিয়নের ন্যায় পাথারিয়া ইউনিয়নে হবে ভোট গ্রহণ। নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের আনাগোনা ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। এরই ধারাবাহিকতায় পাথারিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আওতাভুক্ত একটি আদর্শ ও ঐতিহ্যবাহী গ্রাম নগর। এ গ্রামের ০৮নং ওয়ার্ডে আগামী নির্বাচনে তরুণ নেতৃত্ব শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক নিতাই দাস আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদে লড়তে চান বলে আগ্রহ প্রকাশ করেছেন। তাকে ঘিরে ইতিমধ্যেই তরুণ ও সুশীল সমাজের মধ্যে প্রাণচাঞ্চল্য শুরু হয়েছে। নিতাই একজন ক্রীড়াপ্রেমী সংস্কৃতিপরায়ন মানুষ,মিশুক প্রকৃতির মানুষ হিসেবে এলাকায় তাঁর সুনাম রয়েছে। এদিকে সদা হাসোজ্জল সচ্ছ ব্যক্তিত্ব নিতাই দাস নির্বাচনে অংশগ্রহণ করার কথা শুনে আনন্দে মেতে উঠেছেন বৃদ্ধ থেকে শুরু করে সকল বয়সের মানুষেরা।

ওয়ার্ডবাসী বলেন, তরুণ প্রজন্মকে সুযোগ দেওয়া জরুরী প্রয়োজন। আর নিতাই একজন ভালো ছেলে। সে ইউপি সদস্য হলে দেশের উন্নয়নের সাথে সাথে পাথারিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড উন্নয়নের রোল মডেলে পরিণত হবে। তাই আমরাও তাকে আগাামী নির্বাচনে ৮নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই।

কথা হলে নিতাই দাস বলেন, আমি ইউপি মেম্বার হিসেবে নির্বাচন করতে ইচ্ছুক তবে এটা আমার একার ইচ্ছা নয় জনগণের ইচ্ছাই আমার ইচ্ছা। জনগণ সত্যিই যদি আমাকে যোগ্য প্রার্থী মনে করে এবং তাদের পবিত্র আমানত ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত করেন আমি নিশ্চয়ই আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে তাদের সেবায় নিয়োজিত থাকব। আমি সবার দোয়া সমর্থন ও সহযোগিতা প্রত্যাশী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com