শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ইউপি নির্বাচনে অংশ নিতে মাঠ চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান পদপ্রার্থী রুবেল মিয়া 

ইউপি নির্বাচনে অংশ নিতে মাঠ চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান পদপ্রার্থী রুবেল মিয়া 

নিজস্ব প্রতিবেদক::

প্রাণ সংহারী করোনা ভাইরাস মহামারির শেষ কবে—বিশ্ব জুড়ে এ প্রশ্নের উত্তর এখনো অজানা হলেও এর মধ্যেই দেশে সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের।  এরই ধারাবাহিকতায় আসন্ন ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই শুরু হয়েছে প্রচার-প্রচারণা। বিশেষ করে আলোচনা ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামীলীগ থেকে কে হচ্ছেন দলীয় প্রার্থী, কে বা পাচ্ছেন টিকিট। চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র চলছে নানান জল্পনা কল্পনা। সেই সাথে চলছে রাজনৈতিক মহলে নানান হিসাব নিকাশ, প্রার্থীরা কষছেন নানা হিসাব। এ নিয়ে নবীন ও প্রবীণ সম্ভাব্য প্রার্থীরা শুরু করেছে নিজেদের প্রচার প্রচারণা। এ সকল সম্ভাব্য প্রার্থীদের সমর্থকেরা ফেসবুক সহ বিভিন্ন সামাজিক মাধ্যমে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত, অনেকেই আবার শুরু করেছেন গণসংযোগ।
এছাড়া ইউনিয়নের বিভিন্ন হাট, বাজার ও গুরুত্বপূর্ণ স্থান ব্যানার ও ফেস্টুন দিয়ে ছেয়ে গেছে। অনেকে আবার পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে পরিচিতি বৃদ্ধিতে রয়েছেন সামিল। পূর্ব বীরগাঁও  ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আলোচনায় বিভিন্ন জনের নাম আসলেও ব্যাপক আলোচনায় আছেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, পূর্ব বীরগাঁও ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও যুক্তরাজ্য প্রবাসী তরুণ সমাজসেবক রুবেল মিয়া।
ভোটারদের সমর্থন পেতে ইতিমধ্যেই তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে প্রতিনিয়ত গণসংযোগ করে চলেছেন। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নের প্রত্যাশায় চেয়ারম্যান প্রার্থী ও তার কর্মী,সমর্থকরা একটু আগেভাগেই প্রচার প্রচারণায় নেমে পড়েছেন। চষে বেড়াচ্ছেন নির্বাচনী মাঠ। প্রচার প্রচারণা ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি ।
একাধিক ভোটাররা বলেন,এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রান্তের দলের নেতাকর্মী,ভোটার ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করছেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রুবেল মিয়া । ইউনিয়নের মানুষের সব সময় খোঁজ খবর রাখেন তিনি। এলাকার মানুষের বিপদে পাশে থাকাসহ নানা সামাজিক কর্মকান্ডে,অংশ নিচ্ছেন। প্রতিদিনই ইউনিয়নের কোথাও না কোথাও গণসংযোগ উঠান বৈঠক করেন তিনি। সকল শ্রেণী পেশার মানুষ তার আচার,ব্যবহারে মুগ্ধ।  নির্বাচন কমিশন নির্বাচনে তফসিল ঘোষণা না দিলেও, পূর্ব বীরগাঁও  ইউনিয়ন জুড়ে নির্বাচনী আমেজ তৈরি হয়েছে। সেই নির্বাচনী আলোচনায় বেশ এগিয়ে আছেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রুবেল মিয়া।
কথা হলে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী রুবেল মিয়া  বলেন, পূর্ব বীরগাঁও  ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরিবর্তনের হাওয়া বইছে। আমি অনেক দিন যাবত মুক্তিযুদ্ধের স্বপক্ষে জাতির জনক শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লানন করে দেশরত্ব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। আমি সবসময় এলাকার মানুষজনের সুখে দু:খে তাদের পাশে আছি। যদি আমাকে জননেত্রী শেখ হাসিনা নৌকার মনোনয়ন দেন ইনশাআল্লাহ আমি আশাবাদী বিপুল ভোটে বিজয়ী হব।আমি ভোটারদের সমর্থন আদায়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছি। অনেক সাড়া পাচ্ছি। আমি বিজয়ী হলে পূর্ব বীরগাঁও ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করবো ইনশাআল্লাহ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com