শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে ৩ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা

শান্তিগঞ্জে ৩ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা

নিজস্ব প্রতিবেদক::

শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারে অভিযান পরিচালনা করেছে সুনামগঞ্জ জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ‘বাজার মনিটরিং টিম’।

সোমবার (৬ সেপ্টেম্বর) বিকেলে পাগলা বাজারের বিভিন্ন দোকান তদারকি করে তিনটি প্রতিষ্ঠানে মোট ৫ হাজার ৫০০ টাকা জরিমানা করেন সুনামগঞ্জ জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম।

পাগলা বাজারে অভিযান পরিচালনা করে সঠিক মূল্য নির্ধারণ, মেয়াদ উত্তীর্ণ খাবার বিক্রি ও ভোক্তা অধিকার বিরোধী অপরাধে তারেক এ্যান্ড তারিন স্টোর ২ হাজার, চয়েজ স্টোর ১ হাজার ৫০০, তৃষা স্টোরকে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তদারকিকালে ব্যবসায়ীদের যৌক্তিক মূল্যে পণ্য বিক্রি, মূল্য তালিকা টানানো ও নিয়মিত হালনাগাদ করা এবং ক্রয়-বিক্রয় রশিদ সংরক্ষণ করার নির্দেশনা দেয়া হয়। তদারকি কাজে সহযোগিতা করেন শান্তিগঞ্জ থানার পুলিশ সদস্যরা।

এ ব্যাপারে জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম বলেন, ‘ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চলমান বাজার অভিযানের অংশ হিসেবে আজ শান্তিগঞ্জের পাগলা বাজারে অভিযান চালিয়েছি। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে’।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com