শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
​শান্তিগঞ্জে করোনা টিকার ক্যাম্পেইন উদ্বোধন

​শান্তিগঞ্জে করোনা টিকার ক্যাম্পেইন উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ শান্তিগঞ্জে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কোভিড-১৯ মোকাবিলায় করোনা ভাইরাস প্রতিরোধে টিকা দানের ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। সিনোফার্মের ভেরোসেল নামক করোনা প্রতিরোধক টিকা আজ থেকে সারা দেশব্যাপী প্রদান করা হচ্ছে। শনিবার (৭ আগস্ট) সকাল ১০ টায় উপজেলার জয়কলস ইউনিয়ন পরিষদে ওয়ার্ডবাসীদের টিকাদান ক্যাম্পেইনের শুভ উদ্বোধন ঘোষণা করেন, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার উজ জামান ও পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন।
এ সময় সুষ্ঠুভাবে টিকা প্রদানের লক্ষ্যে জয়কলস ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মাসুদ মিয়ার নেতৃত্বে একাধিক স্বেচ্ছাসেবক ও স্বাস্থ্য বিভাগের সহযোগিতা নিয়ে রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে দেখা গেছে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ সামসু উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন শরিফী,  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীম চন্দ্র তালুকদার, স্বাস্থ্য সহকারী মোঃ মাসুক মিয়া, উপজেলা যুবলীগের সহসভাপতি মোঃ জুবেল মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা. জসিম উদ্দিন শরিফী জানান, প্রথম দিনে উপজেলার প্রতিটি ইউনিয়নে ৬শত করে ৮টি ইউনিয়নে মোট ৪ হাজার ৮শত টিকা প্রদান করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com