শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন: ইউপি চেয়ারম্যান মোঃ মনির উদ্দিন 

পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন: ইউপি চেয়ারম্যান মোঃ মনির উদ্দিন 

দরগাপাশা ইউনিয়নের আপামর জনসাধারণ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী পরিবার, দেশ ও বিদেশে অবস্থানরত দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনির উদ্দিন।
সংবাদপত্রে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, কোরবানি আমাদের মাঝে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা সঞ্চারিত করে, এলাকাবাসী, আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীর সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেয়ার মনোভাব ও সহিষ্ণুতার শিক্ষা দেয়। পবিত্র ঈদুল আযহা বয়ে আনুক করোনামুক্ত সুন্দর পৃথিবী। জাতি, ধর্ম, নির্বিশেষে আমাদের সকলের মধ্যে অনাবিল সুখ, শান্তি সৌহার্দ ও ভ্রাতৃত্বের নব বার্তা নিয়ে আসুক পবিত্র ঈদুল আযহা। বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে এসে ভাতৃত্বের বন্ধনে একত্রিত হয়ে ঈদের আনন্দের অংশীদার হতে চাই। ঈদ মানে সবাই মিলে খুশিতে থাকা। সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেওয়া। এজন্য আশেপাশের সবাইকে যথাসাধ্য ভালো রাখার চেষ্টা করে নিজেকেও সুরক্ষিত রাখতে হবে। মহান আল্লাহ পাকের কৃপায় আমরা সবাই করোনাকালীন দুর্যোগ ও বন্যাকবলিত মানুষের পাশে থেকে দুর্যোগ ও দুঃসময় কাটিয়ে উঠে আগের মতো ঈদ আনন্দে ও স্বাভাবিক পরিস্থিতিতে ফিরে গিয়ে ঈদের আনন্দ উপভোগ করতে পারবো। ঈদের দিনে করোনামুক্ত পৃথিবী কামনা হোক সবার প্রধান চাওয়া। বন্যা ও করোনাকালীন দুর্যোগে সকলের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, এ অদৃশ্য করোনাভাইরাস এবং বন্যার কবল থেকে মহান পাক রাব্বুল আলামীন যেন আমাদেরকে হেফাজত করেন।
আগামী ২১ জুলাই পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঘরে ঘরে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। আঁধার পেরিয়ে আলো আসবেই। পবিত্র ঈদুল আযহায় আমি এই কামনা করি। আমি আবারও আমার ইউনিয়নের সর্বস্তরের জনগণ কে জানাই ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।
প্রেস বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com