শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ঈদুল আজহার অগ্রীম শুভেচ্ছা জানালেন ইউপি সদস্য মোঃ কয়ছর মিয়া

ঈদুল আজহার অগ্রীম শুভেচ্ছা জানালেন ইউপি সদস্য মোঃ কয়ছর মিয়া

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড বাসী সহ দেশের সর্বস্বরের জনগণকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইউপি সদস্য মোঃ কয়ছর মিয়া।

তিনি ওয়ার্ড বাসী সহ দেশের সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন, এবার পবিত্র ঈদুল আজহা এমন একটি সময়ে সমাগত হচ্ছে যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনাভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এমনই সময় পবিত্র ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে।

তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সাথে সবাইকে ঈদ উদযাপন করতে হবে। এবং সবাইকে সরকারের বিধিনিষেধ মেনে চলতে হবে। আপনারা প্রয়োজনে বাড়ীর বাহিরে গেলে অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করবেন। নিজে সচেতন থাকুন- অন্যকে সচেতন রাখুন। জন সমাগম এড়িয়ে চলুন স্বাস্থ্যবিধি মেনে চলুন। তিনি বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সৌহার্দ্য-সম্প্রীতি সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল আজহা ঈদে আমাদের মাঝে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনাভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত-বন্ধন। তাই পবিত্র ঈদুল আজহার দিনে শুধু পশু কুরবানী দিয়ে নয় আমরা যেনো প্রকৃত অর্থে মনের পশুকে কুরবানী দিতে পারি।

তিনি আরও বলেন,  করোনা কালীন সময়ে বেশীর ভাগ মানুষরে আয় রোজগার বন্ধ হয়ে গেছে এই মহামারীর সময়ে আমি চেয়ারম্যান মহোদয়ের সহযোগীতায় আমার ওয়ার্ডের অসহায় গরীব দুঃখী মানুষ যারা দিন এনে দিন খায় তাদের লিষ্ট করে মাননীয় প্রধান মন্ত্রীর উপহার হিসেবে দেয়া ভিজিএফ এর নগদ অর্থ বিতরন করেছি। ব্যাক্তিগত ভাবে অনেককে সহযোগীতা করেছি। আমি সবসময় আমার ওয়ার্ডের সাধারন মানুষের পাশে আছি এবং ভবিষ্যতে ও সবার সুখে দুখে পাশে থাকবো। আমি ৭ নং ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ডে রুপান্তর করতে চাই। আবারও আমার প্রিয় ওয়ার্ডবাসীকে জানাই ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

প্রেস বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com