শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে নতুন করে করোনা আক্রান্ত একজন    

দক্ষিণ সুনামগঞ্জে নতুন করে করোনা আক্রান্ত একজন    

স্টাফ রিপোর্টার:: 

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে আজ সোমবার থেকে আবারো লকডাউন শুরু হয়েছে। বৃহস্পতিবার থেকে কঠোর লকডাউনের আওতায় আসবে পুরোদেশ। করোনার সংক্রমণ রোধে মাঠে থাকবে সেনাবাহিনী। দেশে ক্রমশ বাড়ছে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। সারাদেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনও চালিয়ে যাচ্ছে প্রচার প্রচারণা। মানুষকে সচেতন করতে এবং সরকারি নির্দেশনা মানতে করা হচ্ছে মাইকিং। করোনার এই দুঃসময়ে দক্ষিণ  সুনামগঞ্জে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরও  একজন। নতুন করে করোনা আক্রান্ত ওই ব্যক্তি উপজেলার পাথারিয়া ইউনিয়নের দরগাহপুর গ্রামের বাসিন্দা।

জানা যায়, নতুন আক্রান্ত ব্যক্তির মধ্যে করোনার লক্ষ্মণ দেখা দিলে পাগলা উপস্বাস্থ্য কেন্দ্রে নমুনা দিলে তা শাবির ল্যাবে পাঠালে তার রিপোর্ট পজেটিভ আসে। করোনা আক্রান্ত ওই ব্যক্তিকে হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে। নতুন করে করোনা আক্রান্তের সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন শরিফী।
ডাঃ মোঃ জসিম উদ্দিন শরিফী বলেন, দেশে করোনার সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে৷ দক্ষিণ সুনামগঞ্জেও আজ একজন নতুন করে আক্রান্ত হয়েছেন। এই মুহুর্তে আমাদের উচিত অবহেলা না করে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকা এবং স্বাস্থ্যবিধি মেনে চলা। কারও মধ্যে করোনার লক্ষ্মণ দেখা দিলে দ্রুত পাগলা উপস্বাস্থ্য কেন্দ্রে নমুনা দেয়ার আহবান জানাচ্ছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com