শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বিশ্বনাথে দলের নেতাকর্মিদের নিয়ে কুরুচীপূর্ণ মন্তব্য : উপজেলা আ.লীগের প্রতিবাদ

বিশ্বনাথে দলের নেতাকর্মিদের নিয়ে কুরুচীপূর্ণ মন্তব্য : উপজেলা আ.লীগের প্রতিবাদ

স্টাফ রিপোর্টার:: 

সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিদের বিরুদ্ধে নানা প্রকার মিথ্যা বানোয়াট অশালীন কুরুচীপূর্ন বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

রোববার (২৩ মে) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তারা এ প্রতিবাদ জানান।
প্রতিবাদ লিপিতে তারা উল্লেখ করেন, উপজেলার চৈতননগর গ্রামে রাস্তা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে অনাকাঙ্খিত হত্যাকান্ডকে জড়িয়ে চাউলধনী হাওর রক্ষা কমিটি নামের সরকার বিরোধী জামাত-বিএনপির এজেন্ডা বাস্তবায়নকারী একটি কুচক্রিমহল উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিদের বিরুদ্ধে নানা প্রকার মিথ্যা বানোয়াট অশালীন কুরুচীপূর্ন বক্তব্য প্রদান করে আসছে, যা আমাদের দৃষ্ঠিগোছর হয়েছে।

এব্যাপারে উপজেলা আওয়ামীলীগ অঙ্গসংগঠনের স্পষ্ট বক্তব্য বিশ্বনাথ আওয়ামী পরিবারের কোন নেতাকর্মি চৈতননগরে সংগঠিত অনাকাঙ্খিত হত্যাকান্ড ও চাউলধনী হাওর লীজ সংক্রান্ত ব্যাপারে কেহ কোন প্রকারে জড়িত নহে এবং এর সাথে আমাদের কোন সম্পর্ক নাই। চৈতননগর গ্রামে সংগঠিত হত্যাকান্ডের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে সুষ্ট তদন্তের মাধ্যমে উপযুক্ত শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানাই এবং চাউলধনী হাওরের লীজ গ্রহিতা যাতে সরকারের রাজস্ব ফাঁকি দিতে না ও সেখানে যাতে কোন প্রকার দূর্নীতি না হয় সেদিকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সজাগ দৃষ্টি রাখার অনুরোধ রইলো। আরও উল্লেখ করা হয়, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন ও আওয়ামী লীগ ঘোষিত দেশ বিরোধী যে কোন ষড়যন্ত্র মোকাবেলার আন্দোলনসহ কেন্দ্রীয় ও স্থানীয় সকল কর্মসূচী যথাযথভাবে পালন করে আসছে। এজন্য একটি কুচক্রিমহল ঈর্শান্বিত হয়ে আওয়ামী লীগের ভাবমূর্তি নষ্ট করতে দলের নেতাকর্মিদের বিরুদ্ধে বানোয়াট ও কুরুচীপূর্ণ বক্তব্য প্রদান করে। এতে করে দলীয় নেতাকর্মি ও সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যাহা যেকোন সময় এদের বিরুদ্ধে ফুঁসে ওঠে অনাকাঙ্খিত ঘটনা ঘটাতে পারে।

এজন্য তারা এই কুচক্রি মহলকে সাবধান করে বলেন, ভবিষ্যতে সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মিদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অপপ্রচার করলে দলীয় কর্মি সমর্থক ও সাধারণ জণগন উত্তেজিত হয়ে যে কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটালে উপজেলা আওয়ামী লীগ এর দায়ভার গ্রহণ করবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com