শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জয়কলস ইউনিয়নবাসীকে চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম’র ঈদ শুভেচ্ছা

জয়কলস ইউনিয়নবাসীকে চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম’র ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নসহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন জয়কলস ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর আলম।

পবিত্র ঈদুল ফিতরের এক শুভেচ্ছা বার্তায় চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, ঈদুল ফিতর আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি আমাদের মুসলিম ভাইদের বড়ই আনন্দের, খুশির দিন।

বিশ্বে করোনা মহামারি ও সংকটের মধ্যে আমাদের যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এ ঈদ উদযাপন করতে হবে। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।’

তিনি আরও বলেন, ‘ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুর ফিতরে এ প্রত্যাশা করি।’ সবাইকে আবার সালাম ও ঈদ মোবারক।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com