শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শাবিপ্রবির দিক থিয়েটারের সভাপতি সাদাফ, সম্পাদক সাইদুল

শাবিপ্রবির দিক থিয়েটারের সভাপতি সাদাফ, সম্পাদক সাইদুল

ডেস্ক রিপোর্ট:: 

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম নাট্যসংগঠন দিক থিয়েটারের ২১ সদস্য বিশিষ্ট ২০২১-২২ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৯ই মার্চ) বিকালে ২০১৮-১৯ সালের কার্যকরী কমিটির সভাপতি অনিক সাহা, সাধারণ সম্পাদক পাপ্পু রায়, সাংগঠনিক সম্পাদক মনতোষ দে বাঁধন সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় ।

২০২১-২২ সালের কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসাবে লোকপ্রশাসন বিভাগের আব্দুল বাছিত সাদাফকে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে পরিসংখ্যান বিভাগের সাইদুল হাসানকে মনোনিত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ব্যাবসায় প্রশাসন বিভাগের বিকু রঞ্জন দাস ও গনিত বিভাগের সিরাতুল মুস্তাকিম, সহ-সাধারণ সম্পাদক লোকপ্রশাসন বিভাগের আব্দুর রহমান আল ফারুক, সাংগঠনিক সম্পাদক গণিত বিভাগের মোঃ শাকিল, সহ-সাংগঠনিক সম্পাদক লোকপ্রশাসন বিভাগের মনিরা বেগম।

এছাড়া এ কমিটির কোষাধ্যক্ষ হিসেবে লোকপ্রশাসন বিভাগের আর্নিকা দে, সহ-কোষাধ্যক্ষ লোকপ্রশাসন বিভাগের অনামিকা দেবনাথ, প্রচার সম্পাদক লোকপ্রশাসন বিভাগের হাবিবুর রহমান, সহ-প্রচার সম্পাদক এফইএস বিভাগের আবিদা সুলতানা বর্ষা, দপ্তর সম্পাদক লোকপ্রশাসন বিভাগের রাকিব আল হাসান, অনুষ্ঠান সম্পাদক পরিসংখ্যান বিভাগের তামিম ইসলাম, সমাজকল্যান সম্পাদক লোকপ্রশাসন বিভাগের মোঃ আবু বকর ও লিয়াজো সম্পাদক পদার্থ বিজ্ঞান বিভাগের অনন্যা ঘটক মনোনীত হয়েছেন।

কমিটির ছয়জন নির্বাহী সদস্য হলেন, পলিটিক্যাল স্টাডিস বিভাগের রিয়াদ হাসান, সিএসই বিভাগের আব্দুল্লাহ আল ফেরদৌস, গণিত বিভাগের নূর মোঃ বায়েজিদ, পিএমই বিভাগের সৈকত রায়, লোকপ্রশাসন বিভাগের প্রিতম রায় ও সমুদ্রবিজ্ঞান বিভাগের হামিম চৌধুরী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com