শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পাথারিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে বাবুল হোসেন

পাথারিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে বাবুল হোসেন

স্টাফ রিপোর্টার:: 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান তরুণ সংগঠক ও উপজেলা যুবলীগ নেতা বাবুল হোসেন। প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি।

মানুষের বিপদে তিনি ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে। বিয়ে, অভাবী, কাজহীন মানুষকে কাজ দেয়া, যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত, মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা, এলাকার উন্নয়নে অংশগ্রহণ করাসহ বিভিন্ন সামাজিক ও জনকল্যাণ মূলক কাজে তার ভূমিকা মানুষের মাঝে ব্যাপকভাবে আলোচিত।

তিনি জানান- শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা সম্ভব না, তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসাবে এলাকার উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে মাঠে নেমেছেন তিনি।

বাবুল হোসেন নির্বাচিত হয়ে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক পাথারিয়া ইউনিয়ন গঠন করতে চান। একই সাথে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতা মূলক কর্মসুচি গ্রহন করতে চান।

এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার বাবুল হোসেনকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করতে চায়। ভোটারদের দাবী পাথারিয়া ইউনিয়নের উন্নয়নে তার বিকল্প নাই। ইতিমধ্যে ইউনিয়নের যুবসমাজ,ছাত্রসমাজ সহ সাধারণ জনগণ এবার দক্ষ সংগঠক বাবুল হোসেনের এর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন। শুধু যুব সমাজ নয় ,ছাত্র শিক্ষক, শ্রমিক জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষ এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাবুল হোসেনকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায়।

নির্বাচনে অংশগ্রহন বাবুল হোসেন বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন, দেশরত্ন শেখ হাসিনার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের রাজনীতির সাথে জড়িত। আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নৌকা পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে সারাদেশের মধ্যে উন্নয়নের রোল মডেল হবে পাথারিয়া ইউনিয়ন। সন্ত্রাস, দূর্নীতি মাদক মুক্ত মডেল ইউনিয়ন হবে পাথারিয়া ইউনিয়ন। আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করা আমার লক্ষ্য।

তিনি আরও বলেন, দল আমাকে নৌকা প্রতীক দিলে অবশ্যই আমি পাথারিয়া ইউনিয়নে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে অত্র ইউনিয়নে উন্নয়নের নব দিগন্ত সৃষ্টি হবে বলে প্রত্যাশা করছেন ইউনিয়নের বিভিন্নস্তরের মানুষ। পাথারিয়া ইউনিয়নকে একটি রোল মডেল ইউনিয়নে পরিণত করতে চাই, দল আমাকে নৌকা প্রতীক দিলে ইনশাআল্লাহ আমি অবশ্যই নির্বাচন করবো এবং বিজয়ী হবো। উন্নয়নের স্বার্থে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নৌকার মাঝি হতে চাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com