শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
গনিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন ১০ই মার্চ

গনিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন ১০ই মার্চ

বিশেষ প্রতিনিধি:: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের গনিগঞ্জ বাজার ব্যাবসায়ী সমিতির নির্বাচন ১০ই মার্চ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে  প্রতিযোগিতা করছেন ১৮ জন প্রতিদ্বন্দ্বী

 

শনিবার (২৭ ফেব্রুয়ারী) আসছে আগামী ১০ই মার্চ গনিগঞ্জ বাজার ব্যাবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে বলে মনোনয়ন প্রত্র সংগ্রহ করা হয়েছে।

তফসিল অনুযায়ী মনোনয়ন সংগ্রহের তারিখ ২৫/০২/২০২১ইং,মনোনয়ন জমাদানের শেষ তারিখ২৭/০২/ ২০২১ইং,মনোনয়ন বাছাই ও প্রত্যাহারের তারিখ২৮/০২/২০২১ইং,প্রতিক বরাদ্ধের তারিখ ০১/০৩/২০২১ইং,নির্বাচন অনুষ্ঠান ১০/০৩/২০২১ইং সকাল ০৯ টা হতে বিকাল ০৪ টা পর্যন্ত।

যেসব পদে প্রার্থীরা মনোনয়ন সংগ্রহ করেছেন, সভাপতি পদে ০২জন, সহ সভাপতি পদে ০২ জন, সাধারণ সম্পাদক পদে ০২জন, সহ সাধারণ সম্পাদক পদে ০২জন, অর্থ সম্পাদক পদে ০১ জন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ০২ জন, সাংগঠনিক সম্পাদক পদে ০৩ জন, দপ্তর সম্পাদক পদে ০১ জন, নির্বাহী সদস্য পদে ৩জন মনোনয়ন সংগ্রহ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন, প্রধান নির্বাচন কমিশনার পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রশীদ।

ভোটারদের সাথে কথা বলে জানা যায়, বাজারের সার্বিক উন্নয়ন ও আইন শৃঙ্খলার প্রতি গুরুত্ব চান ভোটাররা এবং এমন যোগ্য প্রার্থীদেরকেই নির্বাচিত করবেন তারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com