শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পাথারিয়া ইউপি নির্বাচনে নৌকা চান যুক্তরাজ্য প্রবাসী সামছুল ইসলাম রাজা

পাথারিয়া ইউপি নির্বাচনে নৌকা চান যুক্তরাজ্য প্রবাসী সামছুল ইসলাম রাজা

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া  ইউনিয়নের আপামর জনগণের কাঙ্ক্ষিত উন্নয়নের লক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাথারিয়া  ইউনিয়নে নৌকা প্রতীকের মনোয়ন প্রত্যাশী লন্ডন প্রবাসী আওয়ামী লীগ নেতা সামছুল ইসলাম রাজা।
তিনি পাথারিয়া গ্রামের মরহুম হাজ্বী রওসন আলীর সন্তান। আসন্ন নির্বাচনে প্রার্থী হওয়ার প্রসঙ্গে সামছুল ইসলাম রাজা বলেন, আমি আজন্ম মুজিব আদর্শকে ধারণ করে রাজনীতি করে গেছি,যদি আমার দল মূল্যায়ন করেন তবে আমি প্রার্থী হবো। এছাড়া মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান মহোদয়দের উন্নয়নকে তরান্বিত করতে এবং তাঁর উন্নয়ন সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে কাজ করতে চাই। আমার দৃঢ় বিশ্বাস আমার ইউনিয়নের সর্বস্তরের মানুষজন উনাদের আর্ত সামাজিক উন্নয়নের লক্ষে আমার প্রতি আস্থা রাখবেন।আমি আমাদের আগামীর প্রজন্মের জন্য সয়ংসম্পূর্ণ এবং নিরাপদ বাসযোগ্য ইউনিয়ন গড়তে কাজ করে যেতে চাই। দলমত নির্বিশেষে সবার জন্য  আমি কাজ করে যেতে চাই। আমি সবার দোয়া ভালবাসা এবং সার্বিক সহযোগিতা কামনা করি।।
উল্লেখ্যে সামছুল ইসলাম রাজা গত ৪ জানুয়ারি ২০২১ ইং লন্ডনের একটি ফ্লাইটে সিলেট আসেন, সরকারের নির্দেশনা অনুযায়ী  কোয়ারান্টাইন পালনের জন্য প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে চলে যান। সোমবার(১৮ জানুয়ারী) সকালে তিনি পাথারিয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। তাকে এসময় বরণ করে নেন ইউনিয়নের শত শত নেতাকর্মী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com