শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আগামী বিজয় দিবসের পূর্বে পদ্মা ও কুশিয়ারা সেতু চালু হবে: পরিকল্পনামন্ত্রী

আগামী বিজয় দিবসের পূর্বে পদ্মা ও কুশিয়ারা সেতু চালু হবে: পরিকল্পনামন্ত্রী

জগন্নাথপুর (সুনামগঞ্জ)প্রতিনিধি :পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন,আগামী বিজয় দিবসের পূর্বে  আমরা আমাদের দেশের স্বপ্নের পদ্মাসেতু ও সুনামগঞ্জের লাখো মানুষের স্বপ্নের  রানীগঞ্জ সেতুর উদ্বোধনের মাধ্যমে যান চলাচল শুরু করতে চাই। তিনি শুক্রবার  বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও অগ্রগতি পরিদর্শন করে উপজেলার রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুন্দর আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক ছদরুল ইসলামের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য দেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জেলা পরিষদ সদস্য মাহাতাবুল হাসান, রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম,উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, সহ সভাপতি সালেহ আহমদ, উপজেলা ছাত্র লীগ সভাপতি সাফরোজ ইসলাম, ছাত্রলীগ নেতা হিবলু মিয়া প্রমুখ।

পরিকল্পনামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে এক অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। বিশ্বে বাংলাদেশ এখন উন্নত  জাতি হিসেবে মর্যাদা পাচ্ছে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করছেন। গ্রামে গ্রামে বিদ্যুতের আলো পৌঁছে গেছে। ভূমিহীন ও গৃহহীনদের জন্য গুচ্ছ গ্রাম করে দিয়েছেন এসব প্রকল্পে কোন অনিয়ম মেনে নেওয়া হবে না। এজন্য তিনি সংশ্লিষ্টদের সজাগ থাকার আহ্বান জানান।আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্হা রাখার আহ্বান জানান। পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান উপজেলার কলকলিয়া  ইউনিয়নের গুঙ্গিয়ারগাঁও গ্রামে ২৫টি পরিবারকে এক লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে দুই শতাংশ জায়গাসহ পাকাগৃহ নির্মাণ করে দেওয়ায় প্রকল্প  গুচ্ছ গ্রামের অগ্রগতি পরিদর্শন করে উপকারভোগীদের সাথে কথা বলেন। পরে তিনি সিলেট বিভাগের দীর্ঘ সেতু কুশিয়ারা নদীর ওপর ১৫০কোটি টাকা ব্যায়ে ৭২০ মিটার দৈর্ঘ্য  রানীগঞ্জ সেতুর কাজ পরিদর্শন করেন। এছাড়াও তিনি স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ব্যয়ে রানীগঞ্জ সড়ক থেকে অনন্ত গোলাম আলীপুর সড়কে ২ কোটি ৩৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত সড়কের উদ্বোধন করেন। এছাড়াও ৫৫ লাখ ৪৫ হাজার টাকা ব্যায়ে ইউনিয়ন ভূমি অফিসের উদ্বোধন করেন।উন্নয়ন প্রকল্প পরিদর্শনকালে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এর একান্ত সচিব মোহাম্মদ হুমায়ুন কবির, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তর সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি ইয়াসির আরাফাত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মধুসূদন ধর, জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com