শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ইউপি নির্বাচনকে কেন্দ্র করে কাঠইরে ছাত্রলীগ এর আলোচনা সভা

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে কাঠইরে ছাত্রলীগ এর আলোচনা সভা

লিপটু দাস সুজন : আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কাঠইর ইউনিয়ন ছাত্রলীগ এর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যা ৬.০০ ঘটিকার সময় শ্রীমতি বাজারে যুবলীগ অফিস রুমে কাঠইর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জামিল আহমেদ এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক লিপটু দাস সুজন এর সঞ্চালনায় উক্ত আলোচনা সভা অনুষ্টিত হয়।


সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী সেচ্ছাসেক লীগের সাংগঠনিক সম্পাদক ২০১৬ সালে কাঠইর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এডভোকেট বুরহান উদ্দিন ।

এডভোকেট বুরহান উদ্দিন এলাকায় সবার কাছে প্রিয় মুখ। নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থী, শিক্ষিত, সদালাপী, পরউপকারী, পরিশ্রমী, তরুণ সমাজ সেবক, নিস্বার্থভাবে তিনি সবসময় মানুষের পাশে থাকতে ভালবাসেন তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আওয়ামী লীগ এর মনোনয়ন প্রত্যাশী আপনারা কাঠইর ইউনিয়ন ছাত্র লীগ এর সহযোগীতা কামনা করি ও দোয়া চাই।

ছাত্রলীগ এর পক্ষে সভাপতি জামিল আহমেদ বলেন আপনি আমাদের কাঠইর ইউনিয়ন ছাত্রলীগ পরিবারের অভিভাবক আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা ছাত্রলীগ পরিবার আপনাকে নৌকা মার্কায় চেয়ারম্যান হিসেবে দেকতে চাই। আমাদের কাঠইর ইউনিয়ন বাসীর জন্য আপনার মত একজন নির্লোভ মানুষ খুবই প্রয়োজন আমরা ছাত্রলীগ পরিবার আপনার পাশে আছি আপনাকে নৌকা মার্কায় মনোনিত করার জন্য আমরা প্রয়োজনে আওয়ামী লীগ কেন্দ্রিয় কার্যালয় পর্যন্ত আমাদের দাবি নিয়ে যাব ইনশাআল্লাহ।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন কাঠইর ইউনিয়ন যুবলীগ এর সভাপতি আনোয়ার কবির পলাশ, কাঠইর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ এর আহবায়ক ও ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, যুগ্ন আহবায়ক ও ৮নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুর গফুর, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক ফারুক মিয়া, যুবলীগ নেতা জামাল আহমেদ, কাঠইর ইউনিয়ন ছাত্রলীগ এর সহ- সভাপতি জাকারিয়া আহমেদ জহির,যুগ্ন-সাধারন সম্পাদক সইদুর রহমান,সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ রাসেল,আতিক মিয়া, জোনায়েদ আহমেদ, ছাত্রলীগ নেতা জাকওয়ান আহমেদ,শাহ -আলম প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com