শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দ: সুনামগঞ্জে কোরআনের আলো ছড়াবে খাইরুল ওয়ারা তাহফিজুল কোরআন মাদ্রাসা

দ: সুনামগঞ্জে কোরআনের আলো ছড়াবে খাইরুল ওয়ারা তাহফিজুল কোরআন মাদ্রাসা

নিজস্ব প্রতিবেদক::  

কুরআনের পাখিদের কলরবে মুখরিত হবে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সোনারগা খ্যাত ডাবর পয়েন্টে অবস্থিত খাইরুল ওয়ারা তাহফিজুল কোরআন মাদ্রাসার ২য় শাখায়৷ শুধু মাদ্রাসাই নয়, শতাধিক ইয়াতিম অনাত, দুস্ত শিশুরাও রয়েছে এখানে, যাদের পড়ালেখাসহ সকল প্রকার সুবিধা প্রদান করা হচ্ছে।

মাওলানা শিব্বির আহমদের নিজস্ব অর্থায়নে প্রতিষ্ঠিত এই মাদ্রাসাটিতে লেখাপড়ার পাশাপাশি থাকা খাওয়ার সুসব্যবস্থাও রয়েছে অনাত, দুস্ত ও ইয়াতিম শিশুদের জন্য। খাইরুল ওয়ারা নামের এই মাদ্রাসাটিতে ২য় শাখা উদ্বোধনের মধ্য দিয়ে কোরআন শিক্ষার এক নতুন দ্বার উন্মোচিত হল।

গত রবিবার মাদ্রাসা ও ইয়াতিম খানার ২য় শাখার উদ্বোধণী অনুষ্ঠানে সভাপতি করেন শাহ সুফী মোঃ ফারুক বাঘরখলা ও ভুরকি হাফিজিয়া মাদ্রাসার বড়হুজুর উস্তাজুল হুফফাজ আলহাজ্ব হাফিজ আব্দুশ শহীদ। উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনায় ছিলেন অত্র মাদ্রাসার পরিচালক হাফিজ মোঃ শাহজাহান। ২য় শাখা উদ্বোধনী পরবর্তী আলোচনা সভায় বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, উপাধ্যক্ষ মাওলানা ছালিক আহমদ, আমরিয়া ইসয়ালামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু নছর মোঃ ইব্রাহীম, আক্তাপাড়া ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মইনুল হক, মুফতি আফজাল খান সিরাজী, দ্বীনি সিনিয়র ফাযিল(ডিগ্রি) মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা আবু তাহির মোহাম্মদ খালিদ, সাবেক ছাত্র নেতা মাওলানা মুহিবুর রহমান মুহিবসহ প্রমূখ।

আলোচনা সভার পরবর্তীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন শাহ সুফী মোঃ ফারুক আহমদ বাঘখলা। মাদ্রাসার কর্তপক্ষের আশা দ্বীনের খেদমত ও ইয়াতিম অনাত ও দুস্তদের সহায়তায় বিত্তশালী ব্যক্তিরা এগিয়ে আসবেন কর্তৃপক্ষের প্রত্যাশা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com