শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জয়কলস ইউপি চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা সুজন’র মতবিনিময় সভা

জয়কলস ইউপি চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা সুজন’র মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার::  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দক্ষিণ সুনামগঞ্জ  উপজেলার জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ডুংরিয়া উত্তরণ ক্লাবের সভাপতি মনিরুজ্জামান সুজন তার নিজ গ্রাম ডুংরিয়ার  সমস্ত এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় সভা করেছেন।

রবিবার(২২ নভেম্বর) সন্ধ্যা ৬.০০ ঘটিকার দিকে পরিকল্পনামন্ত্রীর পুরান বাড়িতে  হাজী কটু মিয়া তালুকদার এর সভাপতিত্বে ও যুবনেতা সাইদুর রহমানের সঞ্চালনায়  এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মনিরুজ্জামান সুজন এলাকায় সবার কাছে প্রিয় মুখ। নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থী, শিক্ষিত, সদালাপী, পরউপকারী, পরিশ্রমী, তরুণ সমাজ সেবক, নিস্বার্থভাবে তিনি সবসময়  মানুষের পাশে  থাকতে ভালবাসেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মনিরুজ্জামান সুজন বলেন,  আমি এলাকার সেবক হতে চাই, মানুষ বেঁচে থাকে তার কর্মে, আমি ভালো কাজ করে সেই ভালোবাসা নিয়েই মানুষের মাঝে বেঁচে থাকতে চাই। আপনারা যদি আমাকে সেই সুযোগ দেন তবেই আমি বৃহৎ পরিসরে  মানুষের সেবা করার সুযোগ পাবো। আমি চেয়ারম্যান নির্বাচিত হই না হই সারাজীবনেই আমি মানুষের  সেবা করে যাবো ইনশাআল্লাহ। আমি এই গ্রামের ছেলে সে হিসেবে আপনারা সবাই আমার অভিভাবক সমতুল্য। আপনারা আমাকে যে নির্দেশনা দিবেন আমি সেভাবেই আমার নির্বাচনী কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাবো।

 

এ সময় মতবিনিময় সভায়  উপস্থিত ছিলেন, প্রবীন মুরব্বি আলী হোসেন, আব্দুল হক, মালদার মিয়া, অজুদ মিয়া,গেদা মিয়া, মালিক মিয়া,  সানজব আলী, ডুংরিয়া হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মোনায়েম, সাবেক ইউপি মেম্বার নজরুল ইসলাম, আব্দুল অদুদ মিয়া, সিরাজুল ইসলাম, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফয়জুল হক,  ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান মুজিব,  ইলিয়াস মিয়া, বাবুল মিয়া, আবদুল কাইয়ুম, কৃষক লুৎফুর রহমান, আমিন উদ্দিন, তেরাব আলী,ব্যবসায়ী সফিক মোহাম্মদ জাবেদ,  উপজেলা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত, ব্যবসায়ী জি এম সেলিম চৌধুরী,  হাফিজুর রহমান, আসসা মিয়া, জমির মিয়া, কৃষকলীগ নেতা রহিম উদ্দিন, সদস্য আমিনুল সহ বিভিন্ন  সংগঠনের নেতৃবৃন্দ।

 

এদিকে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন প্রার্থী হওয়ার বিষয়ে জানতে চাইল তিনি আমাদের প্রতিবেদককে জানান, আমার দ্বারা কেউ কখনো ক্ষতিগ্রস্ত হয়নি, হবেও না। বহুদিন যাবত এলাকার জনগণের সুখে দুঃখে করোনাকালীন সময়েও পাশে থেকেছি আগামীতে সার্বক্ষণিক তাদের পাশে থেকে সুখঃ-দুঃখের অংশীদার হতে আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। আমার বিশ্বাস জনগণের ভালোবাসাকে পুঁজি করে আমি জয়লাভ করতে সমর্থ হবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com