শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জাতীয় সমবায় দিবস উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

জাতীয় সমবায় দিবস উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার::

“বঙ্গবন্ধুর দর্শন- সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় বর্ণাঢ্য আয়োজনে দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় কার্যালয়ের আয়োজনে ৪৯ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় সমবায় দিবস উপলক্ষে একটি র‌্যালী উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শান্তিগঞ্জস্থ এফআইভিডিবির হলরুমে র‌্যালী পরবর্তী আলোচনা সভায় উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ মাসুদ আহমদের সভাপতিত্বে ও স্বদেশ বহুমুখী সমবায় সমিতি লিঃ এর সম্পাদক ও প্রেসক্লাবের সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, আওয়ামী লীগ নেতা তেরাব আলী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা তথ্য কর্মকর্তা শাপলা আক্তার, শিশু বিষয়ক কর্মকর্তা হাসান কবির, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক। সার্বিক সহযোগিতায় ছিলেন সমবায় অফিসের নুর হোসেন মানিক।

এসময় অন্যান্যদের মাঝে আরও বক্তব্য রাখেন উদয়ন সঞ্চয় ঋন সমবায় সমিতির সাধারণ সম্পাদক তফাজ্জুল হোসেন , ডুংরিয়া সার্বিক গ্রাম উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত, কামরুপদলং মৎস্যজীবী সমিতির সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আশরাফ আলী, গাগলী সার্বিক গ্রাম উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক জুবেল আহমদ, শিবপুর গ্রাম উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক দিলন আহমদ, লাকী ঋন দান কর্মসূচীর সেক্রেটারী আবুল খয়ের, সমবায়ী আবু খালেদ চৌধুরী, সাবেক ইউপি সদস্য ও সমবায়ী মোঃ ছাইম উদ্দীন সহ প্রমূখ।

আলোচনা সভার পরবর্তীতে পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন কাজী মাওলানা জমিরুল ইসলাম মমতাজ। মোনাজাতের পর মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে মহাগ্রন্থ আল কোরআন থেকে তিলাওয়াত করেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ এবং গীতা পাঠ করেন ছাত্রলীগ নেতা নিতাই দাস।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com