মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জয়কলস ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্য প্রবাসী সোহেল আলম

জয়কলস ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্য প্রবাসী সোহেল আলম

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়ন এর বৃহত্তর ডুংরিয়া গ্রামের বাসিন্দা  মরহুম হাজি তাজ উদ্দিন সাহেবের নাতি ও মহর উদ্দিন মিয়ার বড় ছেলে যুক্তরাজ্য প্রবাসী সোহেল আলম  ২নং জয়কলস ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন।

তিনি জানান, আমি আগামী জয়কলস ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো।জয়কলস ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলবো। আমি জয়কলস ইউনিয়ন বাসীর ভালবাসা নিয়ে দীর্ঘদিন মানুষের একজন প্রকৃত সেবক হিসেবে কাজ করে যেতে চাই।

তিনি আরো বলেন, আমি বর্তমানে কোন রাজনৈতিক দলের সাথে জড়িত নই, তবে এই চলমান বিশ্ব মহামারী করোনা ভাইরাসের সময়কালেও  সামাজিক দায়বদ্ধতা থেকে একজন মানবিক মানুষ হিসেবে  সবসময়  সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি। আমার সামর্থ্য অনুযায়ী দরিদ্র হতদরিদ্র মানুষদের কিছু সহযোগিতা করেছি। যদি মানুষের ভালবাসা আমার সাথে থাকে। তাহলে আমি স্বতন্ত্র প্রার্থী হয়ে ইউপিতে চেয়ারম্যান পদে লড়তে চাই।

তিনি এজন্য জয়কলস ইউনিয়নবাসীর সহযোগিতা কামনা করেছেন। সাথে সাথে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইউনিয়ন বাসীর কাছে দোয়া চেয়েছেন। এছাড়া তিনি একজন যুক্তরাজ্য প্রবাসী হয়েও এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে দীর্ঘদিন ধরে জড়িত রয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com