শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বজ্রপাতে একদিনে প্রাণ গেলো ৯ জনের শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে পাগলায় মিলাদ ও দোয়া মাহফিল

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে পাগলায় মিলাদ ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক::  

দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বাদ আসর উপজেলার ঐতিহ্যবাহী পাগলা বড় মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জামিউল ইসলাম তুরান।

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন পাগলা বড় জামে মসজিদের ইমাম ও খতিব মাও. রুহুল আমিন।

এসময় উপস্থিত ছিলেন প্রবীণ মুরব্বি হেদায়াতুল ইসলাম, মঞ্জুরুল হায়দার, মাও. আকবর আলী, কমরুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগ নেতা মাহমুদুল ইসলাম লালন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা জহিরুল ইসলাম, এনাম মির্জা, আওয়ামী লীগ নেতা কবির হোসেন সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ ও মুসল্লিগণ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com