শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা

নিজস্ব প্রতিবেদক::  

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও কর্ম পরিকল্পনাসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সুনন্দা রায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান,দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, পাথারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ আমিন, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, পশ্চিমবীরগাও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, পুর্ব পাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বজলুর রহমান, উপজেলা আনসার বিডিভি কর্মকর্তা নিলুফা চৌধুরী, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা তছলিমা আক্তার লিমা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীম চন্দ্র তালুকদার, উপজেলা স্যানেটারী কর্মকর্তা শহীদুল্লাহ, একটি বাড়ি একটি খামার ব্যবস্থাপক রফিকুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক সহ প্রমূখ।

উল্লেখ্য: আগামী ২৬ সেপ্টেম্বর থেকে এ + ক‍্যাম্পেইন অনুষ্ঠিত হবে। এতে দক্ষিণ সুনামগঞ্জে ৬ থেকে ১১ মাস বয়সী ৩০৪০ জন শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন এ ক‍্যাপসুল ও ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী ২৫৬৩০ জন শিশুকে একটি করে লাল রঙের ভিটামিন এ ক‍্যাপসুল খাওয়ানো হবে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com