শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

সুনামগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জ প্রেসক্লাব ভবন নির্মাণের জন্য শনিবার ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। পৌর শহরের কালীবাড়ি এলাকায় এই ভবন নির্মাণের জন্য জায়গা দিয়েছেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। পৌরসভার মেয়র নাদের বখতের অনুমতি নিয়ে প্রেসক্লাবের পক্ষ থেকে শনিবার বিকেলে এই ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পঙ্কজ দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ কে এম মহিমের সঞ্চালনায় ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য সৈয়দ তারিক হাসান দাউদ, পৌরসভার সাবেক কাউন্সিলর মোসাদ্দেক হোসেন বাচ্চু ও আবদুল্লাহ আল নোমান, সুনামগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সুনামগঞ্জের খবরের সহকারী সম্পাদক এনাম আহমেদ, দৈনিক সময়ের আলোর জেলা প্রতিনিধি মো. আনোয়ার হোসেন, দৈনিক সুনামগঞ্জের খবরের সহকারী সম্পাদক মাহবুবুল হাসান শাহীন, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক খলিল রহমান, প্রেসক্লাবের সহসভাপতি দৈনিক কালের কণ্ঠ ও একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি শামস শামীম, প্রেসক্লাবের যুগ্মসম্পাদক ও দৈনিক আমাদের সময়ের
জেলা প্রতিনিধি বিন্দু তালুকদার, দৈনিক একাত্তরের কথা’র জেলা প্রতিনিধি চৌধুরী আহমেদ মুজতবা রাজি, এনটিভির জেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক দেওয়ান গিয়াস চৌধুরী, নিউজ টোয়েন্টিফোর ও দৈনিক দেশরূপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এ আর জুয়েল, চ্যানেল এস’র প্রতিনিধি প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আকরাম উদ্দিন, জেলা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক সংবাদকর্মী মো. রাজু আহমেদ, সাপ্তাহিক একতা’র জেলা প্রতিনিধি আসাদ মনি, বায়ান্ন টিভির জেলা প্রতিনিধি মেহেদী হাসান, সুনামগঞ্জ ভিউ টোয়েন্টিফোরের সম্পাদক হাবিবুর রহমান জাবেদ, সমাজকর্মী ইকবাল আহমেদ প্রমুখ। ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মোনাজাত অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com