সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সিলেটে ২৪ ঘণ্টায় তিন ‘অনাকাঙ্খিত’ মৃত্যু

সিলেটে ২৪ ঘণ্টায় তিন ‘অনাকাঙ্খিত’ মৃত্যু

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   সিলেটে ২৪ ঘণ্টায় তিন অনাকাঙ্খিত মৃত্যু ‘উপহার’ দিলো মহামারি করোনা। ভাইরাসটি কেড়ে নিলো সিলেট জেলার দুইজনের এবং সুনামগঞ্জের একজনের প্রাণ। এই তিনজন নিয়ে বিভাগে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৯৫। এর মধ্যে সিলেট জেলায় ১৪২, সুনামগঞ্জে ২১, হবিগঞ্জে ১২ ও মৌলভীবাজারে ২০ জন।

এদিকে, সিলেট বিভাগে গতকাল শনিবার (৫ সেপ্টেম্বর) একদিনে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ৭৯ জন। অপরদিকে সুস্থ হয়ে উঠেছেন ৬৬ জন।

গতকাল পজিটিভ শনাক্ত হওয়া ৭৯ জনের মধ্যে সিলেট জেলার ৪৯, সুনামগঞ্জের ১০, হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজারের ১১ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ রোববার (৬ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট পজিটিভ শনাক্ত হয়েছেন ১১৩২৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬০২০, সুনামগঞ্জে ২১৩২, হবিগঞ্জে ১৬০৯ ও মৌলভীবাজার জেলায় ১৫৬২ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ পর্যন্ত ভর্তি আছেন ১২৯ জন। এর মধ্যে সিলেটে ৭৫, সুনামগঞ্জে ১২, হবিগঞ্জে ২৭ ও মৌলভীবাজারে ১৫ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৬৬ জন। এর মধ্যে সিলেটে ২৩, সুনাগঞ্জে ১৭, হবিগঞ্জে ৭ ও মৌলভীবাজারে ১৯ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৮৩২৫ জন। এর মধ্যে সিলেটে ৪২৮৯ সুনামগঞ্জে ১৭৮৮, হবিগঞ্জে ১০৫৬ ও মৌলভীবাজারে ১১৯২ জন।

সুত্রঃ সিলেটভিউ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com