শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দিরাইয়ে জাতীয় শোক দিবস পালন

দিরাইয়ে জাতীয় শোক দিবস পালন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   সুনামগঞ্জের দিরাইয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে শনিবার (১৫ আগস্ট) সকালে উপজেলা প্রশাসন চত্বরের বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পৌরসভা, থানা পুলিশ, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন, প্রেসক্লাব, ইসলামিক ফাউণ্ডেশনসহ সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক সংগঠন।

সকাল ১১টায় গণমিলনায়তনে শোক দিবসের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহর সভাপতিত্বে ও সহকারী শিক্ষা কর্মকর্তা তাপস রায়ের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, পৌর মেয়র মোশাররফ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, থানার ওসি আশরাফুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি অ্যাডভোকেট সোহেল আহমদ, সিরাজ উদ দৌলা তালুকদার, সাংগঠনিক সম্পাদক অভিরাম তালুকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, নারী ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রিপা সিনহা, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শরীফুল আলম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী ইফতেখার হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশলী রফিকুল ইসলাম, সমবায় কর্মকর্তা রাজমনি সিংহা, সাংবাদিক জিয়াউর রহমান লিটন, প্রশান্ত সাগর দাস, আবু হানিফ চৌধুরী, মোশাহিদ আহমদ প্রমুখ। আলোচনা শেষে শোক দিবস উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com