বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পিয়নের চাকরির আবেদন ভারতীয় প্রতিবন্ধী ক্রিকেট দলের সাবেক অধিনায়কের

পিয়নের চাকরির আবেদন ভারতীয় প্রতিবন্ধী ক্রিকেট দলের সাবেক অধিনায়কের

স্পোর্টস ডেস্কঃ  আর্থিক সংকট এড়াতে পিয়নের চাকরির জন্য আবেদন করেছেন ভারতীয় শারীরিক প্রতিবন্ধী দলের সাবেক অধিনায়ক দীনেশ সাইন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ভারতের হয়ে ক্রিকেট খেলা দীনেশ সাইন আর্থিক সংকট এড়াতে জাতীয় অ্যান্টি ডোপিং এজেন্সি নাডাতে পিয়নের চাকরির জন্য আবেদন করেছেন।

২০১৫ থেকে ২০১৯ সাল পর্যন্ত ভারতীয় শারীরিক প্রতিবন্ধী ক্রিকেট দলের হয়ে নয়টি ম্যাচ খেলার পাশাপাশি দলকে নেতৃত্বও দেন দীনেশ।
৩৫ বছর বয়সী দীনেশ স্ত্রী এবং এক বছর বয়সী সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করেই পিয়নের চাকরির জন্য আবদেন করেছেন।

পিটিআইকে দীনেশ জানান, এইসএসসি পাস করার পর থেকেই ক্রিকেট নিয়ে পড়েছিলাম। আমার বয়স এখন ৩৫, বর্তমানে স্নাতকের প্রথম বর্ষে পড়ছি। এখন আমার কাছে টাকা নেই। নাডাতে পিয়ন পদে একটি শূন্যপদ রয়েছে। আমি সেই পদে আবেদন করেছি।

তিনি আরও বলেছেন, পিয়নের চাকরির জন্য সর্বোচ্চ ২৫ বছর বয়সীরা আবেদন করতে পারবেন। তবে শারীরিক প্রতিবন্ধীদের জন্য ৩৫ বছর করা হয়েছে। সুতরাং সরকারি চাকরি পাওয়ার ক্ষেত্রে এটাই আমার শেষ সুযোগ।

দীনেশ আরও বলেছেন, জন্মের পর থেকেই আমার একটি পায়ে পোলিও আক্রান্ত হয়েছে। তবে ক্রিকেটের প্রতি আমার ভালোবাসা কখনও মনে হয়নি যে আমি অক্ষম। ২০১৫ সালে বাংলাদেশে পাঁচ দেশীয় টুর্নামেন্টে আমি চারটি ম্যাচে ৮ উইকেট নিয়ে সর্বাধিক উইকেট শিকারী হয়েছিলাম। আমি পাকিস্তানের বিপক্ষে দুটি উইকেট শিকার করেছিলাম।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com