শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে করোনাকে জয় করলেন আতিক

দক্ষিণ সুনামগঞ্জে করোনাকে জয় করলেন আতিক

স্টাফ রিপোর্টারঃ ১৪ দিন নিজ বাসায় আইসোলেশনে থাকার পর শনিবার করোনামুক্ত হয়েছেন দক্ষিণ সুনামগঞ্জের ডুংরিয়া গ্রামের আতিকুর রহমান আতিক।

 

শনিবার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. জসিম উদ্দিন  এ তথ্য নিশ্চিত করেছেন।

আতিকুর রহমান একটি বেসরকারি ব্যাংকে সিলেট শহরে কর্মরত আছেন। তিনি উপজেলার শান্তিগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী এমরান হোসেনের ছোট ভাই।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  মো. জসিম উদ্দিন জানান, দ্বিতীয় বার পরীক্ষায় ওই ব্যাংক কর্মকর্তার রিপোর্ট নেগেটিভ আসায় তিনি এখন সম্পূর্ণ করোনামুক্ত হয়েছেন। তবে এখন তাকে আরো কিছুদিন বিশ্রামসহ সামাজিক দূরত্ব বজায় রেখে সাবধানে চলতে হবে।

এদিকে করোনা জয় করা ব্যাংক কর্মকর্তা আতিকুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ হলে তিনি জানান, যে কিভাবে তার করোনাকে জয় করা হলো। তিনি প্রথমে বলেন আমি নিজেকে কঠোর হোম আইসোলেশনে রেখছিলাম, নিয়মিত গরম পানি পান করেছি, গরম পানির ভাফ নিয়েছি। কাচা আদা খেয়েছি, লেবুর শরবত পান করেছি। রং চা খেয়েছি এবং ডাক্তারের পরামর্শ মোতাবেক কিছু ঔষধও সেবন করেছি। সবচেয়ে বড় কথা আমি নিজেকে পরিবার থেকে দুরে রেখেছি। আমি বলি কারো করোনা হলে ভেঙে পড়লে চলবে না, মনের জোর রেখে এ অভ্যাসগুলো করলে ইনশাআল্লাহ করোনা থেকে মুক্তি পাওয়া সম্ভব।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com